৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:২০ পূর্বাহ্ণ

অাজ নারায়ণগঞ্জ শহরে তিন পয়েন্টে থাকবে যানবাহন বন্ধ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:১৭ পিএম, ১১ আগস্ট ২০১৭ শুক্রবার | আপডেট: ১১:৩১ এএম, ১২ আগস্ট ২০১৭ শনিবার


অাজ নারায়ণগঞ্জ শহরে তিন পয়েন্টে থাকবে যানবাহন বন্ধ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের আহবানে শনিবারের শোক র‌্যালীতে শহরের প্রবেশ মুখে তিনটি পয়েন্টে দুপুর ১টার পর বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশ। দুপুর ১টা হতে বিকেল ৫টা পর্যন্ত শহরের ভিতর গাড়ি প্রবেশ করতে পারবে না।

শোক র‌্যালীতে জেলার প্রতিটি এলাকা হতে আওয়ামীলীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরে প্রবেশ করার সময় রাস্তায় যানবাহন থাকলে মিছিলে ব্যাঘাত ঘটতে পারে এমনটাই আশঙ্কায় ট্রাফিক পুলিশ এমনটাই সিদ্ধান্ত গ্রহণ করেছেন। 

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) শরফুদ্দিন আহম্মেদ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষির্কী পালন উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের উদ্যোগে শনিবার বিকেল ৩টায় শোক র‌্যালীতে ব্যাপক লোকের সমাগম হবে। জেলার বিভিন্ন এলাকা হতে নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরে প্রবেশ করবে। তাই শহরে বিশৃংখলা এড়াতে এবং মিছিলে আওয়ামীলীগের নেতাকর্মীদের কোন ব্যাঘাত যাতে সৃষ্টি হয় তার জন্য নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশ নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

দুপুর ১টার পর শহরের প্রবেশ মুখে তিনটি পয়েন্টে যানবাহন প্রবেশ বন্ধ করে দেয়া হবে। যেমন ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটি মোড়, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের শিবু মার্কেট ও নারায়ণগঞ্জ-শিমরাইল সসড়কের আইটি স্কুলের মোড় এলাকায় বাড়তি ট্রাফিক পুলিশ মোতায়েন করা হবে। এ তিনটি পয়েন্ট দিয়ে যাতে কোন ধরনের যানবাহন প্রবেশ করতে না পারে সেই ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ