৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:২০ পূর্বাহ্ণ

‘ঢাকা ও নারায়ণগঞ্জ মেট্রোরেল একই দিনে উদ্বোধনে আইভীর সমর্থন’


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৬ পিএম, ১৭ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার


‘ঢাকা ও নারায়ণগঞ্জ মেট্রোরেল একই দিনে উদ্বোধনে আইভীর সমর্থন’

ঢাকা ও নারায়ণগঞ্জের মেট্রোরেল একই দিনে উদ্বোধনের পক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সমর্থন জানিয়েছেন বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ মেট্রোরেল দাবী বাস্তবায়ন কমিটির আহবায়ক কামাল মৃধা।

বৃহস্পতিবার বিকালে নিউজ নারায়ণগঞ্জ প্রতিবেদককে এসব কথা বলেন তিনি।

কামাল মৃধা জানান, ‘বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের মেয়র কার্যালয়ে সরেজমিনে লিফলেট দিয়ে মেট্রোরেল বাস্তবায়ন কর্মসূচিতে অংশগ্রহণ করার আহবান জানালে মেয়র আইভী সমর্থন দেন।’ এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মেট্রোরেল দাবি বাস্তবাযন কমিটির সদস্য মতিউর রহমান সুমন, রাসেল আহমেদ, ঢালু মুন্সি, জাকির হোসেন প্রমুখ।

কামাল মৃধা আরো বলেন, ‘আগামী ১৮ আগস্ট ঢাকা ও নারায়ণগঞ্জে মেট্রোরেল একই দিনে উদ্বোধনের ৮দিনব্যাপী কর্মসূচির দ্বিতীয় দিনের বাই সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৫টায় শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকার আলী আহাম্মেদ চুনকা পাঠাগার চত্ত্বর থেকে র‌্যালীর উদ্বোধন করা হবে। এ উপলক্ষে মেয়র আইভীকে লিফলেট দেওয়া হয় এবং কর্মসূচিতে অংশগ্রহণ করার আহবান জানানো হয়। এর প্রেক্ষিতে তিনি এ কর্মসূচির সমর্থন দেন।’

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘মেট্রোরেল বাস্তবায়ন কমিটির নেতারা এসেছিলেন। তারা লিফলেট দিয়ে গেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ