৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৫ পূর্বাহ্ণ

স্বামীর মামলা প্রত্যাহার সহ পুলিশি হয়রানি বন্ধের দাবী স্ত্রীর


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৪৪ পিএম, ২২ আগস্ট ২০১৭ মঙ্গলবার


স্বামীর মামলা প্রত্যাহার সহ পুলিশি হয়রানি বন্ধের দাবী স্ত্রীর

নির্বাচনোত্তর শত্রুতা, পুলিশী হয়ারানী ও মামলা প্রত্যাহারের দাবীতে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকার মোঃ মনির খানের স্ত্রী রাহিমা বেগম সংবাদ সম্মেলন করেছেন। ২১ আগস্ট সোমবার সন্ধ্যা ৭ টায় স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্ট এর হলরুমে এ সংবাদ সম্মেলন করেন। এ সময় রাহিমা বেগমের সাথে তার দুই সন্তান রাহাত ও মুন্নী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে রাহিমা বেগম অভিযোগ করে বলেন, তার স্বামী ২০১৬ সালে ২২ডিসেম্বর নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের নাসিক ৬নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম মন্ডলের নির্বাচন করে। এতে ক্ষিপ্ত হয়ে বর্তমান নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির পক্ষে নির্বাচনী কাজ না করার জের হিসাবে রাজনৈতিক অপশক্তি ও নিজের ক্ষমতার জোরে সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার মিয়া ও এস আই রাসেল আহমেদকে ম্যানেজ করে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, তার স্বামীর বিরুদ্ধে কোন মামলা মোকদ্দমা না থাকলেও  সিদ্ধিরগঞ্জ থানার এসআই রাসেল আহমেদ তার স্বামী মনির খাঁনকে ধরে নিয়ে থানায় নিয়ে তার উপর অমানসিক নির্যাতন করে। পর বিভিন্ন পুরনো মামলা দিয়ে তাকে আদালতে পাঠায়।

পরে মনির খাঁন আদালত থেকে জামিন নিয়ে কারাগার থেকে বের হয়ে আসলে পরে নতুন করে মামলা দিয়ে দেয়। সর্বশেষ এক মামলায় জামিনে আসার পর রাহিমা বেগমের স্বামী ১৫ থেকে ২০ দিন চিকিৎসাধীন অবস্থায় ছিলো যার মেডিকেল সকল কাগজপত্র তার কাছে আছে।

এছাড়াও তিনি অভিযোগ করেন, পুলিশ তার স্বামীর মুক্তির জন্য তার কাছে ১ লাখ টাকা চায় আর তার না দিলে এসআই রাসেল তার স্বামীর বিরুদ্ধে নাকি চুরি, ডাকাতিসহ একাধিক পুরনো মামলা দিয়ে রিমান্ডে এনে নির্যাতন করা হবে।

পরে তিনি বিভিন্ন উপায়ে কষ্ট করে ২০ হাজার টাকা সংগ্রহ করে এসআই রাসেলকে দেন এবং তাকে বলেন তার পক্ষে আর কোন টাকা দেওয়া সম্ভব নয়। এর মধ্যেই আরো দুটি পুরোনো মামলায় রাহিমা বেগমের স্বামীকে জড়িয়ে দেয়। ওই মামলা গুলোর এজাহারে মনির খাঁনের নাম নেই।

রাহিমা বেগম সংবাদ সম্মেলনে, তার স্বামীর বিরুদ্ধে এসব মিথ্যা মামলা প্রত্যাহার, পুলিশী হয়রানি বন্দসহ তাকে স্বাভাবিক জীবনযাপনের ব্যবস্থা করে দিতে আপনাদের মাধ্যমে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বিনীত আবেদন করছি। পাশাপাশি আমার স্বামীর চক্রান্তকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ারও আবেদন করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ