৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৪ পূর্বাহ্ণ

ছিনতাইয়ে প্রাণ গেল কলেজ ছাত্র শুভ্রের, গ্রেপ্তার ৪ (ভিডিও)


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৫৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০২:১২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার


ছিনতাইয়ে প্রাণ গেল কলেজ ছাত্র শুভ্রের, গ্রেপ্তার ৪ (ভিডিও)

নারায়ণগঞ্জে সরকারি তোলারাম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র শাহরিয়াজ মাহমুদ শুভ্রকে হত্যার ঘটনায় ৪জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুভ্রর সঙ্গে ৬০০ টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিতেই ওই হত্যাকা-ের ঘটনাটি ঘটিয়েছে প্রাথমিকভাবে স্বীকার করেছে জানিয়েছে ডিবি।

১৩ সেপ্টেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলো, কুমিল্লা তিতাস উপজেলার মঙ্গলকান্দি এলাকার বেলায়েত হোসেনের ছেলে সিএনজি চালক মো.ইয়ামিন ওরফে আল আমিন (২৩), কুমিল্লা দেবীদ্বার উজালী কান্দি এলাকার কেসমত আলীর ছেলে মো. জালাল (৩০), কুমিল্লা চান্দিনা হোসেনপুর এলাকার আলম মিয়ার ছেলে জুয়েল (২২), সিদ্ধিরগঞ্জের দক্ষিন নিমাই কাশারী এলাকার বাবুল মিয়া খানের ছেলে মো. রবিন (২৮)।
 
তিনি জানান, নিহত শাহরিয়াজ শুভ্রর মোবাইল পোনের সূত্রধরে মঙ্গলবার রাত আড়াইটায় যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে ৪জনকে গ্রেপ্তার করা হয়। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা, ২টি চাকু এবং শুভ্রর মোবাইল ফোন সহ আসামীদের ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

মফিজুল ইসলাম আরো জানান, গত ৮ সেপ্টেম্বর সকালে শুভ্র ঢাকা যাওয়ার জন্য শিবু মার্কেট এলাকা থেকে ১০টাকা ভাড়ায় সাইনবোর্ড যাওয়ার উদ্দেশ্যে সিএনজি অটো রিকশাতে উঠে। ওই অটো রিকশাটি মূলত ছিনতাইয়ের কাজে ব্যবহৃত হতো। চালক ও যাত্রীবেশী তিনজন মিলে রাস্তার মধ্যে চাকু ও ছুড়ি দিয়ে ভয় দেখিয়ে শুভ্রর চোখ ও হাত বেঁধে ফেলে। সে চিৎকার দেওয়ার চেষ্টা করলে মুখে চেপে ধরে। পরে তার কাছ থেকে ৬০০ টাকা ও একটি মোবাইল রেখে রাস্তার পাশে ফেলে দেয়। সেখান থেকে শুভ্র পানিতে পরে যায়। তবে তারা ছিনতাই কথা স্বীকার করলেও হত্যার বিষয়টি স্বীকার করেনি।’

তিনি আরো বলেন, ‘আসামীদের আরো জিজ্ঞাসাবাদ করার জন্য রিমা- চেয়ে আদালতে পাঠানো হবে।’

এদিকে শুভ্রকে হত্যা করেছে বলে আদালতে নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে ছিনতাইকারী জুয়েল (২২) ও রবিন (২৮)। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে ছিনতাইকারী জুয়েল ও রবিনের জবানবন্দী রেকর্ড করা হয়েছে। অপরদিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোঃ ইয়ামিন ওরফে আলআমিন ও মোঃ জালালের বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ