৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:১২ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের ছেলে বিয়ে করেও সংসার করতে পারলো না আমেরিকার কুসার


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৫৯ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৫:১২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


নারায়ণগঞ্জের ছেলে বিয়ে করেও সংসার করতে পারলো না আমেরিকার কুসার

ফেসবুকের মাধ্যমে সম্পর্কে নারায়ণগঞ্জের ফারহান আরমানকে (৩০) বিয়ে করেও সংসার করতে পারলেন না যুক্তরাষ্ট্রের (ইউনাইটেড স্টেট অব আমেরিকা) নাগরিক মেনডি কুসার (৩৯)। ভালবাসার টানে বাংলাদেশে এসে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে প্রায় ৮ মাস ধরে সংসার করলেও পারিবারিক কলহের জের ধরে স্বামীর ঘর ছেড়ে দেশের মাটিতে চলে যেতে বাধ্য হচ্ছেন তিনি।

১২ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে এসএমএসের মাধ্য যুক্তরাষ্ট্রের হাইকমিশনারের কাছে সহযোগীতা চান মেনডি কুসার। পরে যুক্তরাষ্ট্রের হাইকমিশনার জেলা পুলিশকে বিষয়টি অবগত করলে ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে যুক্তরাষ্ট্রের হাইকমিশনারের কাছে হস্তান্তর করে। ১৩ সেপ্টেম্বর বুধবার দুপুরে পুলিশ এ বিষয়টি নিশ্চিত করেছে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, যুক্তরাষ্ট্রের উইলিয়াম স্টেটের বাসিন্দা স্টেনলে কুসারের কন্যা মেনডি কুসারের সঙ্গে গত ৩ বছর আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকার জালাল উদ্দিনের ছেলে ফারহান আরমানের সম্পর্ক গড়ে উঠে। পরে ভালবাসার টানে মেনডি কুসার যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের নারায়ণগঞ্জে চলে আসে। পরে তারা ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে মাসদাইর পতেঙ্গার মোড় ভাড়া বাসায় বসবাস করতে থাকে। তারা প্রায় ৮ মাস সংসার করে হঠাৎ করে অভাব অনটনের কারণে তাদের পারিবারিক কলহ সৃষ্টি হয়। পরে মেনডি কুসার যুক্তরাষ্ট্রের হাইকমিশনারের কাছে এসএমএস করলে তারা নারায়ণগঞ্জ জেলা পুলিশকে অবগত করলে ফতুল্লা মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে যুক্তরাষ্ট্রের হাইকমিশনারের কাছে হস্তান্তর করা হয়। তবে স্বামীকে ছেড়ে যুক্তরাষ্ট্রে যেতে ইচ্ছে পোষণ করলেও স্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে অপরাগতা প্রকাশ করেছেন। আর ভালবাসার ফারহান আরমানের বিরুদ্ধে ব্যবস্থা না নিতে পুলিশকে বিশেষ ভাবে অনুরোধ জানান মেনডি কুসার।

ওসি আরো জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ