৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ১২:২৪ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীকে অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির অভিনন্দন


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৭ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


প্রধানমন্ত্রীকে অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির অভিনন্দন

মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের বাংলাদেশে আশ্রয় এবং তাদের পাশে থেকে দুঃখ দুর্দশা ও দুর্ভোগের কথা শুনে মায়ের পরিচয় দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাবা-মা যেভাবে সন্তানকে আগলে রাখেন, তেমনি আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা মুসলমানদের আগলে রেখে মিয়ানমারের অত্যাচার ও নিপীড়নের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। এসব কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটি বাংলাদেশ এর কেন্দ্রীয় আমীর আতিকুর রহমান নান্নু মুন্সী। ১৩ সেপ্টেম্বর এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ অভিনন্দন জানান।

পাশাপাশি অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটি বাংলাদেশ এর কেন্দ্রীয় আমীর আতিকুর রহমান নান্নু মুন্সী আরো বলেন, আন্তর্জাতিক কূটনৈতিক প্রচেষ্টার মাধ্যমে সমস্যার সমাধান করে তাদেরকে মিয়ানমারে পাঠানোর অনুরোধ করেন।

উল্লেখ্য গত ১২ সেপ্টেম্বর কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ে নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও জনসভা শেষে মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের ওপর দেশটির সেনাবাহিনীর অত্যাচার-নির্যাতনের লোমহর্ষক বর্ণনা শুনে কেঁদে ফেললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ