৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৩ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে গরুর হাটের টাকা নিয়ে অসন্তোষ


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৪ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


সিদ্ধিরগঞ্জে গরুর হাটের টাকা নিয়ে অসন্তোষ

সিদ্ধিরগঞ্জের মৌচাক গরুর হাটের ইজারার লভ্যাংশের টাকা ভাগাভাগি নিয়ে অসন্তোষ দেখা দিয়েছে থানা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে। এ নিয়ে ঈদের পর থেকে অদ্যাবদি নেতা-কর্মীদের মাঝে চলছে নানা আলোচানা, সমালোচনা। উপযুক্ত লাভ না পেয়ে শেয়ার হোল্ডারদের মাঝে দেখা দিয়েছে অসন্তোষ।

এ হাটের উদ্বোধন করেন গিয়াসউদ্দিনের একান্ত সহযোগি ও নাসিক কাউন্সিলর ইকবাল হোসেন। ইয়াছিন মিয়া সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হওয়া সত্বেও বিএনপি দলীয় সাবেক সংসদস সদস্য গিয়াসউদ্দিনরে একান্ত সহযোগী বিএনপি নেতা ইকবালকে দিয়ে হাটের উদ্বোধন করায়ও আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে অসন্তোষ।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জের মৌচাক বাসস্টান্ড এলাকায় ঈদুল আজহা উপলক্ষ্যে কোরবানীর পশুর হাট বসেছিল। যার ইজারাদার ছিল সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া। ইয়াছিন মিয়া ইজারা পেয়ে এ হাটের জন্য শেয়ার নিয়েছেন ১৬০টি। কোরবানীর হাট উপলক্ষ্যে এ হাটে কোরবানীর পশু উঠে ১ হাজার ৫’শ টি। এতে হাসলি উঠে প্রায় ৪২ লাখ টাকা। এ হাটে সাড়ে ১১ লাখ টাকা থেকে ১২ লাখ টাকা খরচ হলেও তিনি খরচ দেখায় ২৫ লাখ টাকা।

ওই খরচের মধ্যে সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার টিটুকে ৩ লাখ টাকা ও নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) একটি গরু দেয় বলে খরচে উল্লেখ করা হয়। বাকী টাকা থেকে ১৬০ শেয়ার হোল্ডারকে ৫ হাজার টাকা করে ৮ লাখ টাকা দেয় ইয়াছিন মিয়া। গরুর হাট উপলক্ষ্যে ঐ হাটের নীচু জমিতে বালু ভরাট করা হয়। এ হাট থেকে তিনি ৪ টি গরু ক্রয় করেন। যার হাসলি আসে প্রায় ২৫ হাজার টাকা। কিন্তু তিনি হাসলি পরিশোধ করেন মাত্র ১০ হাজার টাকা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ