৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৩ পূর্বাহ্ণ

বান্ধবীকে বাঁচাতে ছিনতাকারীর হাতে প্রাণ দিল শুভ্র


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৩ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৮:৩৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


বান্ধবীকে বাঁচাতে ছিনতাকারীর হাতে প্রাণ দিল শুভ্র

নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজের ছাত্র শাহরিয়ার মাহমুদ শুভ্র তার বান্ধবী যাতে ছিনতাইয়ের শিকার না হয় সেজন্যই চেয়েছিলেন ছুটে যেতে। আর সে কারণেই গভীর রাতে সিএনজি চালিত অটো রিকশায় করে ঢাকা যাওয়ার চেষ্টা করেছিল। মূল উদ্দেশ্য ছিল বান্ধবী প্রমি খিসা যাতে বাস থেকে নামার পর কোন ধরনের ছিনতাইকারী কিংবা দুর্বৃত্তদের হামলার শিকার না হন।

শুভ্র হত্যাকান্ডের ঘটনায় ৪জন গ্রেপ্তারের পর বেরিয়ে আসে এসব তথ্য। ওই চারজন শুভ্রর সঙ্গে ৬০০ টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিতেই ওই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে প্রাথমিকভাবে স্বীকার করেছে জানিয়েছে ডিবি।

ডিবির এস আই মফিজুল ইসলাম জানান,  গত ৮ সেপ্টেম্বর সকালে শুভ্র ঢাকা যাওয়ার জন্য শিবু মার্কেট এলাকা থেকে ১০টাকা ভাড়ায় সাইনবোর্ড যাওয়ার উদ্দেশ্যে সিএনজি অটো রিকশাতে উঠে। ওই অটো রিকশাটি মূলত ছিনতাইয়ের কাজে ব্যবহৃত হতো। চালক ও যাত্রীবেশী তিনজন মিলে রাস্তার মধ্যে চাকু ও ছুড়ি দিয়ে ভয় দেখিয়ে শুভ্রর চোখ ও হাত বেঁধে ফেলে। সে চিৎকার দেওয়ার চেষ্টা করলে মুখে চেপে ধরে। পরে তার কাছ থেকে ৬০০ টাকা ও একটি মোবাইল রেখে রাস্তার পাশে ফেলে দেয়। সেখান থেকে শুভ্র পানিতে পরে যায়। তবে তারা ছিনতাই কথা স্বীকার করলেও হত্যার বিষয়টি স্বীকার করেনি।’

শুভ্রর বন্ধুদের বরাত দিয়ে শুভ দে আরো বলেন, ‘শুভ্র রাঙামাটি এলাকার প্রমি নামে একটি মেয়ের সঙ্গে কথা বলতো। প্রমি ঢাকায় থেকে পড়ালেখা করে। ঈদের ছুটিতে প্রমি গ্রামের বাড়ি রাঙামাটিতে যায়। সে শুক্রবার সকালে রাঙামাটি থেকে ঢাকা আসার কথা ছিল। আর শুভ্র তাকে ঢাকায় রিসিভ করবে বলে ছিল। সেই উদ্দেশ্যে হয়তো বাসা থেকে শুক্রবার বের হয়।’

জানা গেছে, শুভ্রর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় প্রমি খিসার। সে ঢাকা কমার্স কলেজের ছাত্রী।  মিরপুর হোস্টেলে থাকে সে। ফেসবুকের মাধ্যমে পরিচয় হওয়ার পর কয়েকবার শুভ্রের সাথে প্রমির  দেখা হয়েছিল। শুভ্র  ঢাকায় গিয়ে প্রমির হোস্টেলের সামনে গিয়ে দেখা করতো।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ