৮ শ্রাবণ ১৪২৪, রবিবার ২৩ জুলাই ২০১৭ , ৬:৩৫ অপরাহ্ণ

diamond world

শাহআলমের ‘৩ দোষ’ : সেন্টু, ঐক্যের ডাক গিয়াসউদ্দিনের


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৩ পিএম, ১৫ জুলাই ২০১৭ শনিবার


শাহআলমের ‘৩ দোষ’ : সেন্টু, ঐক্যের ডাক গিয়াসউদ্দিনের

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি গিয়াস উদ্দিন বলেছেন, নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় সদস্য সংগ্রহ নবায়ন কর্মসূচিতে ফটোসেশন দেখা গেলেও কুতুবপুরে জনতার ঢল নেমেছে। বিএনপি একটি গণতান্ত্রিক ও শ্রেষ্ঠ দল এবং আপনার আমার দেশবাসীর প্রিয় নেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। আমরা ব্যক্তি হিসেবে একে অপরের সাথে বিরোধ থাকতে পারে। কিন্তু দলের জন্য আমাদের সকলেই ঐক্যবদ্ধ হতে হবে।

ফতুল্লা থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও কুতুবপুরের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেন, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শাহ আলম মাঠে নেমে রাজনীতি করেনি এবং তাকে মাঠে কেউ খ্ুেজও পায় না। এই হলো নেতা। তাকে আমি বলেছিলাম, আপনার ৩টি দোষ আছে, সেগুলো হলো আপনি মিথ্যা কথা বলেন, কাউকে বিশ্বাস করেন না এবং আপনার মানসিক সমস্যা আছে। দশম জাতীয় সংসদ নির্বাচনের পর ৩ মাসে তার কোন খোজ খবর পাইনি। হঠাৎ একদিন ফোনের মাধ্যমে পাই। এরপর তাকে বলি, আপনি আরাম আয়েশে বসে আছেন, আর আমরা সরকারী দলের মামলা হামলার  শিকার। তিনি নিজে কোন মামলায় জড়িত হয়নি এবং যারা মামলায় জড়িত হয়েছে তাদেরকে কোন প্রকার সহায়তা করে নি। তিনি আরো বলেন, শাহ-আলম কেন্দ্রের কোন নেতা-কর্মী আসলে সবার আগে গিয়ে হাজির হন। অথচ উত্তপ্ত রাজনৈতিক মাঠে তাকে খুজে পাওয়া যায় না। তিনি টাকা দিয়ে রাজনীতিকে মূল্যায়ন করেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিপদে পরলে আল্লাহর সাহায্য পাবেন, কিন্তু থানা বিএনপির সভাপতি শাহ-আলমের সহযোগিতা পাবেন না।

১৫ জুলাই শনিবার দুপুরে পাগলা সিসিলি কমিউনিটি সেন্টারে ওই সভায় কুতুবপুর ইউনিয়ন বিএনপি নেতা মোঃ শহীদুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা সম নুরুল ইসলাম, অ্যাডভোকেট বারী ভূইয়া, শ্রমিক নেতা নাজিউর রহমান, থানা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু, মহিলা নেত্রী রুমা মোল্লা, বিএনপি নেতাসৈয়দ জাকির হোসেন, জুয়েল চৌধূরী, আব্দুল লতিফ প্রমুখ।   

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ