৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:০৮ পূর্বাহ্ণ

বন্ধ গার্মেন্ট খুলে দেয়ার দাবিতে শ্রমিকদের মিছিল


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার


বন্ধ গার্মেন্ট খুলে দেয়ার দাবিতে শ্রমিকদের মিছিল

নারায়ণগঞ্জের উত্তর মাসদাইর মালঞ্চ নগরে অবস্থিত বন্ধ ঘোষিত ফারিহা নিট টেক্স লিমিটেড অবিলম্বে চালু করার দাবিতে ১২ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ করেছে শ্রমিকেরা।

ফারিহা নিট টেক্স লিমিটেডের শ্রমিক জসীমের সভাপতিত্বে সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গোলক, সহ সভাপতি সাইফুল ইসলাম শরীফ, সিদ্ধিরগঞ্জ শাখার সভাপতি তৌহিদুর রহমান সুজন, বিসিক শাখার সাধারণ সম্পাদক আবু সাঈদ সাইদুর, গাবতলী-পুলিশ লাইন শাখার সাধারণ সম্পাদক হাসনাত কবীর, সহ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সহ সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

নেতৃবৃন্দ বলেন, ফারিহা নিট টেক্স লিমিটেড বেআইনীভাবে সোমবার থেকে বন্ধ করা হয়েছে। শ্রমিকদের নোটিশ দেয়া হয়েছিল ৩০ সেপ্টেম্বর কারখানাটি স্থানান্তরিত করা হবে। কিন্তু কোনরকম আলাপ আলোচনা ছাড়াই কারখানাটি বন্ধ করা হল। বাস্তবে শ্রমিকদের প্রাপ্য পাওনা থেকে বঞ্চিত করে শ্রমিকদের ছাঁটাই করার উদ্দেশ্যে মালিক এ পরিকল্পনা করেছে। নেতৃবৃন্দ অবিলম্বে ফারিহা নিট টেক্স চালু করার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে নেতৃবৃন্দ ঘোষণা দেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ