৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:২০ পূর্বাহ্ণ

শুভ্র হত্যাকারী ৪জনের সর্বোচ্চ শাস্তি দাবী ত্বকী মঞ্চের


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


শুভ্র হত্যাকারী ৪জনের সর্বোচ্চ শাস্তি দাবী ত্বকী মঞ্চের

সন্ত্রাস নিমূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি ও সদস্য সচিব হালিম আজাদ প্রেরিত বিবৃতিতে বলা হয়েছে, সরকারী তোলারাম কলেজের ছাত্র শাহরিয়ার শুভ্র গত শুক্রবার ৮ সেপ্টেম্বর নিখোঁজ হয়, এর পরদিন ফতুল্ল থানা পুলিশ ভূঁইঘর কাজীপাড়া বাসষ্ট্যান্ডের কাছ থেকে তার লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে পাঠায় এবং রবিবার সকালে শুভ্রর বাবা-মা হাসপাতালে তার লাশ সনাক্ত করে। ইতোমধ্যে পুলিশ শুভ্রর হত্যা রহস্য উন্মোচন করেছে এবং ৪ জন ঘাতককে গ্রেপ্তার করেছে।

আমরা শুভ্র হত্যার তীব্র নিন্দা জানাই ও ক্ষোভ প্রকাশ করছি। আমরা আশা করছি গ্রেপ্তারকৃত ঘাতকরা যাতে আইনের ফাঁক ফোঁকর দিয়ে বেরিয়ে আসতে না পারে সে ভাবে পুলিশ তাদের অভিযোগ পত্র তৈরী করবে এবং আদালতে পেশ করবে। আমরা অপরাধীদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি দাবি করছি এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

নারায়ণগঞ্জে সরকারি তোলারাম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র শাহরিয়াজ মাহমুদ শুভ্রকে হত্যার ঘটনায় ৪জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুভ্রর সঙ্গে ৬০০ টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিতেই ওই হত্যাকা-ের ঘটনাটি ঘটিয়েছে প্রাথমিকভাবে স্বীকার করেছে জানিয়েছে ডিবি।
 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

সংগঠন সংবাদ -এর সর্বশেষ