৩ অগ্রাহায়ণ ১৪২৪, শনিবার ১৮ নভেম্বর ২০১৭ , ২:৫৬ পূর্বাহ্ণ

ফতুল্লায় একটি ট্রলার ভর্তি ৮ হাজার কেজি কারেন্ট জাল জব্দ, আটক ৪


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২০ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


ফতুল্লায় একটি ট্রলার ভর্তি ৮ হাজার কেজি কারেন্ট জাল জব্দ, আটক ৪

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ৮ হাজার কেজি নিষিদ্ধ কারেন্ট জাল সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় কারেন্ট জাল বহনকৃত ইঞ্চিন চালিত একটি ট্রলার জব্দ করা হয়।
 
শনিবার বক্তাবলী ফেরিঘাট এলাকা হতে ফতুল্লা থানা পুলিশ অভিযান চালিয়ে কারেন্ট জাল জব্দ করে রোববার পুলিশ তা নিশ্চিত করে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানার এএসআই রফিকুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে।
 
গ্রেপ্তারকৃতরা হলো-পটুয়াখালী গলাচিপার ডাইকা এলাকার মৃত আব্দুল খালেক হাওলাদারের ছেলে বশির হোসেন (৩৮), চাঁদপুর হাইমচর থানার ঈশান বালার সিরাজ শিকদারের ছেলে আবুল কালাম (৩৮) মকিল সর্দারের ছেলে কাজল (৪২) ও মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ি দিঘীরপাড় এলাকার মৃত হাসান আলীর ছেলে দিদার হোসেন (৩৫) ট্রলার চালক।
 
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, সরকার নিষিদ্ধ কারেন্ট জাল মুন্সিগঞ্জ হতে আমদানী করে ট্রাক সহ বিভিন্ন পরিবহনের মাধ্যমে গ্রেপ্তারকৃতরাসহ আরো কয়েকজন মিলে বিভিন্ন স্থানে বাজারজাত করে আসছিল। শনিবার ট্রলারযোগে বক্তাবলী ফেরীঘাট এলাকায় দিয়ে কারেন্ট জাল বিভিন্ন পরিবহনের মাধ্যমে বাজারজাত করার সময় থানার এসআই নাজনীন আক্তার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ট্রলারসহ ৮ হাজার কেজি কারেন্টজাল জব্ধ করা হয়। এসময় ট্রলারে থাকা ট্রলার চালকসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ১৯৫০ সনের মৎস রক্ষা ও সংরক্ষন আইনের ৫(২)(ক) ও (খ) ধারায় ফতুল্লা মডেল থানায় মামলা দিয়ে তাদেরকে আদালতে প্রেরন করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ