৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:২৯ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে যুবকের লাশ উদ্ধার


সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২১ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


সোনারগাঁয়ে যুবকের লাশ উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকার আইসিএল কোম্পানির বালুর মাঠে একটি পরিত্যক্ত দালানঘর থেকে ওই যুবকের অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। পরে লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।  

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) সাধন চন্দ্র বসাক জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার মহাসড়ক সংলগ্ন আইসিএল কোম্পানির বালুর মাঠে রোববার দুপুরে শিশুরা খেলাধুলা করতে যায়। এসময় মাঠের এক কোনায় পরিত্যক্ত দুই রুমের দালানঘরে এক অজ্ঞাত যুবকের লাশ দেখতে পায়। পরে এলাকাবাসী সোনারগাঁ থানা পুলিশকে খবর দিলে পুলিশ যুবকের অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে এলাকাবাসী জানায়, গত ৩ মাস আগে থেকে এই এলাকায় ভবঘুরে অবস্থায় এই অজ্ঞাত যুবক উদ্দেশ্যহীন ভাবে একটি ব্যাগ ও মাথায় টুপি পড়ে ঘুরাফেরা করত। এখানে সেখানে শুয়ে বসে দিন পার করত। এলাকার কেউ কেউ বলছে যুবকটির বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া থানার দড়িবাউশিয়া এলাকায়। রোববার দুপুর ১২ টার সময় তার লাশ পাওয়া যায়। লাশে পঁচন ধরায় এলাকাবাসীর ও পুলিশের ধারণা গত ৩ থেকে ৪ দিন আগে তার মৃত্যু হয়েছে। স্বাভাবিক মৃত্যু নাকি হত্যা এই নিয়ে এলাকায় নানা গুঞ্জন উঠেছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ