৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:২৩ পূর্বাহ্ণ

দুর্ধর্ষ সন্ত্রাসী মিথুনের বিরুদ্ধে ভূয়া ডিবি’র অভিযোগ


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:২৪ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


দুর্ধর্ষ সন্ত্রাসী মিথুনের বিরুদ্ধে ভূয়া ডিবি’র অভিযোগ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার লামাপাড়া নয়ামাটি এলাকা দুর্ধর্ষ সন্ত্রাসী আবদুর রশিদ মিথুন ভূয়া ডিবি’র পরিচয় দিয়ে নানা অপকর্ম করে আসছিল বলে আসল ডিবি পুলিশের কাছে এমন অভিযোগ রয়েছে। এছাড়াও মিথুনের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডসহ মাদক ব্যবসার গুরুতর অভিযোগ রয়েছে। ডিবি পুলিশের হাতে সহযোগিসহ গ্রেপ্তার হওয়া মিথুনকে সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত ভূয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রতারনার দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরন করেছে।

এদিকে লামাপাড়া নয়ামাটির ত্রাস মিথুনকে গ্রেপ্তার করা হয়েছে এমন সংবাদে এলাকার তার প্রতিপক্ষ সন্ত্রাসী চুন্নুসহ তার বাহিনীর মাঝে দেখা দিয়ে উল্লাস। মিথুনের গ্রেপ্তারের পিছনে সন্ত্রাসী চুন্নুর হাত রয়েছে এমনটা দাবি মিথুনের লোকজনের। তবে মিথুনের গ্রেপ্তারের বিষয়টি নিয়ে এলাকাবাসী ভিন্নমত পোষন করেছে। এলাকাবাসী জানান, লামাপাড়া নয়ামাটি এলাকাটিকে অশান্তি করে রেখেছে সন্ত্রাসী চুন্নু ও মিথুন বাহিনী। তারা এলাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে সব ধরনের অপরাধ কর্মকান্ড করে।
 
এদিকে সন্ত্রাসী মিথুনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, মাদক, ডাকাতি, ছিনতাই সহ বিভিন্ন একাধিক মামলা রয়েছে। এর আগেও সিদ্ধিরগঞ্জে মাদকসহ গ্রেফতার হয় মিঠুন। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানাতেও একটি মাদকের মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ ডিবির পরিদর্শক (ওসি) মাহমুদুল ইসলাম জানান, মিথুনের বিরুদ্ধে ভূয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্লাকমেইলিংসহ  নানা অপরাধ কর্মকান্ড করার অভিযোগ রয়েছে। এমন একটি ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার দায়েরকৃত মামলায় সহযোগিসহ মিথুনকে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

২০১৪ সালের ২৫ আগষ্ট পুলিশের এক এসআইকে পিটিয়ে রফেদ আলীকে ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। মিথুন গ্রেফতার হলেও তার বাকী সহযোগিরা রয়েছে বহাল তবিয়তে। তাদের মধ্যে অন্যতম মৃত আসন আলীর ছেলে মাদক স¤্রাট রফেদ আলী, পলক আলীর ছেলে রুবেল, পিয়ার আলীর ছেলে বিল্লাল, ইমরান , করিমের ছেলে ডালিম, রবের ছেলে রাসেল, বাচ্চু মিয়ার ছেলে সেলিম, মৃত সামাদের ছেলে সবুজ, সাব্বির, স্বপন এখনও ধরাছোঁয়ার বাহিরে রয়েছে। এছাড়া একসময়ে রকমত বাহিনীর সক্রিয় সদস্য বাবু ওরফে তিন তলা বাবু, সুমন ওরফে বুইট্টা সুমন, মুন্না ও পারভেজও এখন মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। লামাপাড়া এলাকার লক্ষী কবিরাজের পুত্র হাসানের বিরুদ্ধেও মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ