৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ১২:২৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে গার্মেন্ট কর্মকর্তার লাশ ফেলে পালালো দুই যুবক


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:২৪ পিএম, ১৫ আগস্ট ২০১৭ মঙ্গলবার


নারায়ণগঞ্জে গার্মেন্ট কর্মকর্তার লাশ ফেলে পালালো দুই যুবক

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরীর মোড়ে সাখাওয়াত হোসেন শুভ (৩০) নামের এক গার্মেন্ট কর্মকর্তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা পুলিশের। নিহতের মুখমন্ডলের থুতনীর নিচে ও মাথায় ধারালো অস্ত্রের জখম এবং গলায় শ্বাসরোধের চিহ্ন আছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) রাত ৮ টার দিকে শুভর লাশ নারায়ণগঞ্জ শহরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগে ফেলে রেখে পালিয়ে যায় দুই যুবক। খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ রাত ১০টার দিকে শুভ’র লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত সাখাওয়াত হোসেন শুভ (৩০) মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি থানার পলাশপুর গ্রামের শাহাদাৎ শিকদারের ছেলে। সে ফতুল্লার মাসদাইর লিচুবাগ এলাকার মাইকেলের বাড়িতে ভাড়া থাকতো। শুভ ফতুল্লার কাশিপুরের প্লামি ফ্যাশনের মার্চেন্ডাইজার পদে চাকুরী করতো।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজালাল জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে হাসান মাহমুদ মিলন ও তার এক সহযোগী শুভর লাশ নারায়ণগঞ্জ শহরের খানপুরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল মান্নান তাকে মৃত ঘোষণা করে। পরে ওই দুই যুবক লাশ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জরুরী বিভাগে কর্মরতরা হাসান মাহমুদ মিলনের নাম ঠিকানা লিপিবদ্ধ করে। ফতুল্লার তল্লা এলাকার বাসিন্দা মিলন হাসপাতালের জরুরী বিভাগের কর্মরতদের জানিয়েছে শুভ মাসদাইর তালা ফ্যাক্টরীর মোড়ে একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে জখম হলে তারা হাসপাতালে নিয়ে আসে। কিন্তু শুভর মুখমন্ডলের থুতনীর নিচে ও মাথায় ধারালো অস্ত্রের জখম এবং গলায় শ্বাসরোধের চিহ্ন আছে। নির্মাণাধীন ভবনের উপর থেকে পড়ে যাওয়ার কোন চিহ্ন শুভ’র শরীরে ছিল না। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শুভকে হত্যা করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ