৩ অগ্রাহায়ণ ১৪২৪, শনিবার ১৮ নভেম্বর ২০১৭ , ৩:১৬ পূর্বাহ্ণ

ফতুল্লায় ইয়াবা তৈরীর উপকরণ ও ডাইস সহ গ্রেফতার ১


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২১ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার


ফতুল্লায় ইয়াবা তৈরীর উপকরণ ও ডাইস সহ গ্রেফতার ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় ইয়াবা ট্যাবলেট তৈরীর বিপুল পরিমানের উপকরন ও ডাইসসহ রানা নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ২১ আগস্ট সোমবার ভোরে ফতুল্লার ৭০ নং গিরিধারা এলাকার রফিকুল ইসলামের টিন সেড ঘর থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রানা (২৮) তার বাবার নাম আব্দুর রহিম মিয়া জানালেও স্থায়ী ঠিকানা বলেনি। পুলিশ তার স্থায়ী ঠিকানা ও পরিচয় জানার চেষ্টা করছে।

রানা সাংবাদিকদের জানান, সম্প্রতি রাজধানীর বংশাল এলাকায় পুলিশের হাতে গ্রেফতার হওয়া হালিম নামের এক মাদক ব্যবসায়ীর সাথে তার ১০ বছরের পরিচয়। সেই পরিচয়ের সূত্র ধরে কয়েক মাস পূর্বে হালিম তাকে ডাইসে ইয়াবা ট্যাবলেট তৈরী করা শেখায়। ইয়াবা তৈরীর উপকরন হালিমই তাকে দিয়ে যেত। আর তৈরী করা ইয়াবা ট্যাবলেট ফতুল্লার বিভিন্ন এলাকায় বিক্রি করা হত। একটি ডাইস দিয়ে দৈনিক দেড়শ পিছ ইয়াবা ট্যাবলেট তৈরী করা হয়। গিরিধারার যে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে সে বাড়ির ভাড়াও হালিম দিয়ে যেত। সে তার স্ত্রী রোকসানাকে নিয়ে এখানে বসবাস করছে কয়েক বছর যাবত। তার স্ত্রী স্থানীয় একটি গার্মেন্টে কাজ করে আর সে বাসায় থেকে ইয়াবা ট্যাবলেট তৈরী করতেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ জালাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার ভোরে গিরিধারা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট তৈরীর বিপুল পরিমানের উপকরন ও একটি ডাইস, তৈরী করা দেড়শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ রানা নামে এক ইয়াবা ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে। রানা দেয়া তথ্য যাচাই বাছাই করা হচ্ছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ