৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৩ পূর্বাহ্ণ

রূপগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টা, বাধায় পিটুনী


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:২৭ পিএম, ২২ আগস্ট ২০১৭ মঙ্গলবার


রূপগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টা, বাধায় পিটুনী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন ফাতেমা বেগম নামে এক গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় শ্লীলতাহানীতে বাধা দেওয়া প্রতিপক্ষের লোকজন পিটিয়ে আহত করেন। মঙ্গলবার সকালে উপজেলা ব্রাহ্মণগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ফাতেমা বেগম জানান, তার প্রতিবেশী মোমেন ১০/১২ জন যুবককে বাড়ি ভাড়া দেন। যুবকরা প্রায় সময়ই ময়লা আবর্জনা ফাতেমা বেগমের বাড়ির উঠানে ফেলেন। ফাতেমা বেগম ভাড়াটিয়াদের ময়লা ফেলার বিয়ষটি বেশকয়েকবার মোমেনকে জানালে তিনি তাকে ভয়-ভীতি প্রদান করেন। এর জের ধরে মোমেন, রাসেল, সোহেল, রুবেলসহ অজ্ঞাত ৪/৫জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে ফাতেমা বেগমের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। গালিগালাজ করতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের লোকজন ফাতেমা বেগমকে শ্লীলতাহানীর চেষ্টা ও পিটিয়ে আহত করেন। ফাতেমা বেগমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। ফাতেমা আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছে। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ