৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২২ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জে পুলিশের কনস্টেবলকে কুপিয়ে হত্যা, আহত ১০


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৫ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ১০:০৬ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার


নারায়ণগঞ্জে পুলিশের কনস্টেবলকে কুপিয়ে হত্যা, আহত ১০

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে চেয়ারম্যানের লোকজন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক কনস্টেবলকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এসময় ছুরির আঘাতে আরো ১০ জন আহত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নে কালাপাহাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. সুমন ওরফে রুবেল  (৩০)। সে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা রূপ মিয়ার ছেলে। একই সঙ্গে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এর কাউন্টার টেরোরিজম ইউনিটের কনস্টেবল।

আহত জামির, জমির হোসেন, আলমগীর হোসেন, শাহীনুর, সুজন, শিমুল সহ আরো কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। যাদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ৩৫ এর মধ্যে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পুসত লাল বিশ্বাস জানান, কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনের সমর্থক আনোয়ার হোসেন ও ছাত্রদল সভাপতি ফরিদের সঙ্গে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে রূপ মিয়া মেম্বারের বিরোধ চলে আসছে। সেই বিরোধের জের ধরে শুক্রবার বিকেলে চেয়ারম্যানের ওই সমর্থকেরা রূপ মিয়ার কালাহাড়িয়ার বাড়িতে হামলা চালায়। এসময় ঈদে ছুটিতে আসা ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কনস্টেবল রুবেলকে কাছে পেয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। তখন বাধা দিতে আসলে ৮ থেকে ১০ জনকে ছুরিকাঘাত করে রক্তাক্ত করে তারা। এরপর গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে চলে যায়। পরে রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে রাত ৮টায় মারা যায়।’

রূপ মিয়া জানান, ‘তার ছেলে রুবেল ঢাকা ডিবিতে কর্মরত ছিল। ঈদের ছুটিতে বাড়ি আসলেই সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়।’

কালাপাহাড়িয়া ইউনিয়ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, ঘটনাস্থলে জেলা পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা পরিদর্শনে এসেছেন। রুবেলের লাশ ঢাকা মেডিকেলে আছে।’

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক বলেন,‘এখন পরিস্থিতি শান্ত আছে। অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ