৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:১২ পূর্বাহ্ণ

জঙ্গি ও মাদকে ছাড় নাই : পুলিশ সুপার


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৫ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


জঙ্গি ও মাদকে ছাড় নাই : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক (পিপিএম) ১৩ সেপ্টেম্বর বুধবার সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় তালতলা তদন্ত কেন্দ্রের কার্যক্রম পরিদর্শন এবং এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করেছেন।

এসময় তিনি বলেন, ‘এদেশে মাদক, জঙ্গিবাদ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারলে আমরা দ্রুত গতিতে এগিয়ে যেতে পারবো। এ উদ্দেশ্যেই সোনারগাঁয়ের উত্তরাঞ্চলের গুরুত্বপূর্ণ স্পট হিসেবে জামপুরের তালতলা এলাকায় পুলিশের তদন্ত কেন্দ্র স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে।’

পুলিশ সুপার আরো বলেন, আমাদের সমাজে যারা মাদক বিক্রি করে তারা বাইরের কেউ না। এরা আমাদের সন্তানদের ধ্বংস করে দেশের অগ্রযাত্রাকে নষ্ট করছে। কাজেই মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। এমনকি কোন পুলিশ সদস্যও যদি মাদকের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া জঙ্গিরা ধর্মের কথা বলে অধর্মের কাজ করছে। এরা মুসলমান নয়। এদের মূল টার্গেট হলো রাষ্ট্রীয় ক্ষমতা দখল করা। তাই এদের ব্যাপারেও সবাইকে সচেতন থাকতে হবে।

জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু বলেন, সোনারগাঁয়ের উত্তরাঞ্চলে জামপুর ইউনিয়নের তালতলা এলাকা একটি গুরুত্বপূর্ণ স্পট। এখান থেকে মাত্র ২ কিলোমিটার পূর্ব দিকে আড়াইহাজার উপজেলা শুরু হয়েছে। এছাড়া দক্ষিনে নোয়াগাঁও ও বারদী ইউনিয়ন এবং পশ্চিমে বস্তল মোড় হয়ে সাদিপুর ইউনিয়ন। কিন্তু দুঃখের বিষয় হলো, এই গুরুত্বপূর্ণ এলাকা থেকে সোনারগাঁ থানার দূরত্ব বেশি হওয়ায় এলাকাটি অপরাধীদের অভয়ারন্যে পরিনত হয়েছে।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) সাজেদুর রহমান, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম, জামপুর ইউপির প্যানেল চেয়ারম্যান বদরুজ্জামান বদু, জামপুর ইউপি মেম্বার আলীজান, লুৎফর রহমান, গেলমান ভূঁইয়া, কামরুজ্জামান, ছানাউল্লাহ, ইব্রাহীম, মহিলা মেম্বার নিলুফা আক্তার ময়না, জরিনা আক্তার ও জমিলা আক্তার, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সিরাজ মোল্লা, আল-আমীন, গোলজার হোসেন, আব্দুন নূর, জামপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আল মামুন দেওয়ান, সাধারণ সম্পাদক সামছুল আলম, যুগ্ম সম্পাদক আব্দুল খালেক, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আলীমসহ স্থানীয় আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ