৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৭ পূর্বাহ্ণ

ফতুল্লায় স্বামী সন্তান ফেলে বেয়াইয়ের সাথে পালাল প্রেমিকা


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১২ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


ফতুল্লায় স্বামী সন্তান ফেলে বেয়াইয়ের সাথে পালাল প্রেমিকা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় স্বামী সন্তানকে ফেলে পরকীয়ায় প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন এক গৃহবধূ। গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় ফতুল্লা বাসস্ট্যান্ড থেকে বেয়াইয়ের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমান গৃহবধূ বিথী রানী দাস (২৬)।

এ ঘটনায় স্বামী প্রবাল চন্দ্র দাস থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ৩২২) করেছেন। গত ৪ দিনেও পালিয়ে যাওয়া স্ত্রীকে বাড়ি ফেরাতে ব্যর্থ হয়েছেন তিনি।

জিডি সূত্রে জানা গেছে, দাপা ইদ্রাকপুর ঋষিপাড়ার বাসিন্দা পরান চন্দ্র দাসের ছেলে প্রবাল চন্দ্র দাস বিয়ে করেন মুন্সীগঞ্জ জেলার কাটাখালি ঋষিপাড়ার পলিন চন্দ্র দাসের মেয়ে বিথী রানীকে। তাদের ঘরে মিধি নামের ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত ৮ সেপ্টেম্বর শ্বশুর বাড়ি মুন্সীগঞ্জ থেকে স্ত্রী, সন্তান ও সমন্ধী দিপ্ত দাসকে নিয়ে তিনি ফতুল্লার নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

সন্ধ্যায় ফতুল্লা বাসস্ট্যান্ড এলাকায় এলে সমন্ধী দিপ্ত এখান থেকে যাত্রাবাড়ি চলে যান। এ সময় প্রবালের স্ত্রী বিথী ওষুধ কেনার কথা বলে স্বামী-সন্তানকে দাঁড় করিয়ে নিরুদ্দেশ হন। এরপর খোঁজ নিয়ে প্রবাল দাস জানতে পারেন, তার স্ত্রী পুরানো প্রেমিক সন্তোষ চন্দ্র শান্তর হাত ধরে পালিয়ে গেছেন। ফোন করলেও স্ত্রী তা রিসিভ করছে না।

প্রবাল চন্দ্র দাস জানান, সন্তোষ চন্দ্র দাস ফরিদপুর জেলার সদরপুর থানার যাত্রবাাড়ি গোচর এলাকার বাসিন্দা কানাই চন্দ্র দাসের ছেলে। তার সমন্ধী দিপ্ত দাসের শ্যালক সন্তোষ। বিথীর সাথে বিয়ের আগ থেকে সন্তোষের সম্পর্ক। বিয়ের পর তার অগোচরে এ সম্পর্ক আরো গভীর হয়েছে দাবি করেন প্রবাল যার মাশুল এখন তাকে গুণতে হচ্ছে। শ্বশুর বাড়ির লোকজনও তাকে সেভাবে সহযোগিতা করছে না বলে অভিযোগ প্রবালের। পারিপার্শ্বিক চাপের মুখে তারা শুধু বলেছে, বিথীকে পেলে তাকে স্বামীর ঘরে ফেরত পাঠানো হবে।

জিডির তদন্ত কর্মকর্তা এসআই আতাউর রহমান জানান, আপাতত দৃষ্টিতে মনে হচ্ছে গৃহবধূ স্বেচ্ছায় ঘর ছেড়েছেন। তবে বিথী রানীকে ঘর থেকে পালিয়ে যেতে অভিযুক্ত সন্তোষ চন্দ্র শান্তর কোন রকম প্ররোচণা ছিলো কীনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাদের মোবাইল ফোন খোলা থাকলেও রিসিভ করছে না।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ