৩ অগ্রাহায়ণ ১৪২৪, শনিবার ১৮ নভেম্বর ২০১৭ , ৩:১৫ পূর্বাহ্ণ

ফতুল্লায় সন্ত্রাসীদের তাণ্ডবে আহত ১০


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৭ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৯:৫০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


ফতুল্লায় সন্ত্রাসীদের তাণ্ডবে আহত ১০

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ঘণ্টাব্যাপী তান্ডব চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় বাবা ছেলে ও দুইজন ব্যাংক কর্মকর্তাসহ ৮ থেকে ১০ জনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। একই সময় একাধীক বাড়ি ও দোকান ঘর ভাঙচুর করা হয়। সন্ত্রাসীদের ভয়ে বাড়ি ছেড়ে আত্মগোপনে আছে অন্তত ৮ পরিবার।

১২ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় এঘটনা ঘটে। আহতদের মধ্যে আশিফ চৌধুরী নামে এক ব্যাংক কর্মকর্তার অবস্থা আশংকাজনক। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে কোপানো হয়েছে এবং দুটি পায়ে মারাত্মক কুপিয়ে জখম করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে ফতুল্লার তক্কারমাঠ এলাকার এমান মিয়ার ছেলে সন্ত্রাসী শামীমের সঙ্গে স্থানীয় আরেকটি সন্ত্রাসী গ্রুপের মারধরের ঘটনা ঘটে। এতে শামীম ওই সন্ত্রাসীদের হাতে মারধরের শিকার হয়। এর জের ধরে একই দিন রাত ১০টার সময় দলবল নিয়ে দাপা ইদ্রাকপুর ও ব্যাংক কলোনী এলাকায় ৭থেকে ৮টি বাড়ি ঘরে প্রবেশ করে তান্ডব চালায় শামীম। এসময় বেসরকারী ব্যাংক কর্মকর্তা আশিফের বাড়িতে হামলা চালায় তারা। তখন বাধা দিতে আসলে আশিফ ও তার বাবা স্বপন চৌধুরীকে এলোপাতাড়ি কোপায়।

এসময় পাশের বাড়ির ব্যাংক কর্মকর্তা জসিম উদ্দিন এগিয়ে আসলে তাকেও পিটিয়ে হাত ভেঙ্গে দেয়। এরপর আলমাছ মিয়া, ইব্রাহীম ও নুরু মিয়ার চাপানের দোকান ভাঙচুর করা হয়। তখন তাদের হামলায় আরো ৫ থেকে ৬ জন আহত হয়। তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকাবাসী জানান, সন্ত্রাসী শামীমের সঙ্গে যাদের বিরোধ হয়েছে তাদের কেউ কিছু বলেনি। অযথা এলাকাবাসীর বাড়ি ঘরে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি করেছে। এখন আতংকে শামীমের প্রতিপক্ষের ৮ থেকে ১০টি পরিবার বাড়ি ছেড়ে আত্মগোপন করেছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করলেও সন্ত্রাসী শামীম ও তার লোকজন এলাকায় প্রকাশ্যে ঘুরাফেরা করছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। সন্ত্রাসী শামীমকে গ্রেফতারে চেষ্টা চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ