৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ , ৯:৫৬ অপরাহ্ণ

মাস্টার দেলুর সহযোগিরা এবার মাদক ব্যবসায়


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭ শনিবার


মাস্টার দেলুর সহযোগিরা এবার মাদক ব্যবসায়

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার বিভিন্ন এলাকায় চলছে জমজমাট মাদক ব্যবসা। বিশেষ করে নারায়ণগঞ্জের আন্ত:জেলা ডাকাত সর্দার ও মাদক ব্যবসায়ী ইতােমধ্যে র‌্যাবের বন্দুকযুদ্ধে নিহত মাস্টার দেলুর অনুসারীরা ফের বিভিন্ন এলাকায় মাদক বিক্রির হিড়িক চলছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী।

পশ্চিম তল্লা বাইতুছ সালাত জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠ, বৌমালার বাড়ি, তল্লা সবুজ বাগ, সিকশেনবাড়ি, বোবার বাড়ি, রেললাইন, আজমেরীবাগ, গ্রীন রোড, চেয়ারম্যান পাড়া, তল্লা আফাজউদ্দিন মাস্তান সংলগ্ন কাউন্সিলর মো: জমশের আলীর ঝন্টুর ভাংগা বাড়ি, সুপারীবাগ, গঞ্জেআলী সড়ক , হাজীগঞ্জ গোপতা সহ পার্শ্ববতী এলাকায় মাদকের র্স্পট গড়ে তোলেছে দেলুর অনুসারীরা। ফেনসিডিল , ইয়াবা ও গাজা বিক্রি করে একদিকে যেমন যুব সমাজকে অপরদিকে সমাজকে ধবংস করে দিচ্ছে ঐ সকল মাদক ব্যবসায়ীরা। এ ব্যাপারে  এলাকার কোন গন্যমাণ্য ব্যক্তিবর্গ বাধা দিলে উল্টো হুমকি প্রদান করে থাকে বলে একাধিক অভিযোগ রয়েছে।

এলাকাবাসীর অভিযোগে জানা যায়, তল্লা বোবার বাড়ি সংলগ্ন রেল লাইনের দু’ পাশে অবস্থিত টংয়ের দোকানীগুলোতে মহিলা মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে গাজা বিক্রি করে যাচ্ছে। তল্লা বাইতুছ সালাত জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠে প্রতিদিন সন্ধ্যার পর থেকে ইয়াবা বিক্রির হিড়িক চলে। গত শুক্রবার রাতে একাধিক মাদক সেবনকারীকে ফতুল্লা থানার পুলিশ গ্রেফতার করলে ও মূলহোতারা রয়েছে ধরাছোয়ার বাহিরে। এছাড়া উল্লেখিত বিভিন্ন স্পটে প্রতিনিয়ত মাদক বিক্রি করার চরম অভিযোগ পাওয়া যায়। এই মরন নেশা সেবন করার টাকা যোগান দিতে যুব সমাজ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে বলে একাধিক অভিভাবকরা জানান। তাই যুব সমাজকে ধবংসের কবল থেকে রক্ষা করার জন্য নারায়নগঞ্জ জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী এলাকাবাসী সহ সচেতন মহল।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ