৮ শ্রাবণ ১৪২৪, রবিবার ২৩ জুলাই ২০১৭ , ৬:৪২ অপরাহ্ণ

diamond world

সেলিম ওসমানের অর্থায়নে ৩০ হাজার পরিবারে ঈদ সামগ্রী বিতরণ (ছবি সহ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:১১ পিএম, ২৪ জুন ২০১৭ শনিবার | আপডেট: ০১:৪১ পিএম, ২৫ জুন ২০১৭ রবিবার


সেলিম ওসমানের অর্থায়নে ৩০ হাজার পরিবারে ঈদ সামগ্রী বিতরণ (ছবি সহ

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী এলাকার আওতাধীন ৭টি ইউনিয়ন ও সিটি করপোরেশনের ১৭টি ওয়ার্ডের অসহায় ৩০ হাজার পরিবারের মাঝে ৩০ হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
শনিবার ২৪ জুন সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত সংসদ সদস্য সেলিম ওসমান বিভিন্ন স্থানে উপস্থিত হয়ে অসহায় মানুষের হাতে ঈদ সামগ্রীর প্যাকেট তুলে দেন।

যার মধ্যে বন্দর থানা এলাকার সিটি করপোরেশন ১২, ১৬, ১৮, ২২, ২৩, ও ২৬নং ওয়ার্ড এবং বন্দর ইউনিয়ন, মুছাপুর ইউনিয়ন, ধামগড় ইউনিয়ন, মদনপুর ইউনিয়ন এলাকায় উপস্থিত হয়েছিলেন এমপি সেলিম ওসমান বাকী ওয়ার্ড ও ইউনিয়ন পরিষদ এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা ঈদ সামগ্রীর প্যাকেট বিতরন করেছেন।
 
ঈদ সামগ্রীর প্রতিটি প্যাকেট রয়েছে ১টি শাড়ি , ১ কেজি পোলাও চাল, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম সেমাই, ৪০০ গ্রাম গুড়ো দুধ।
 
সবকটি এলাকায় অত্যন্ত সুষ্ঠুভাবে ঈদ সামগ্রীর প্যাকেট বিতরন সম্পন্ন হলেও ২২নং ওয়ার্ড এলাকায় গিয়ে ঈদ সামগ্রী নিতে আসা অসহায় মানুষের দুর্ভোগ দেখে আয়োজকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন এমপি সেলিম ওসমান। এ সময় তিনি দ্রুত উপস্থিত সকলের হাতে ঈদ সামগ্রীর প্যাকেট পৌছে দিতে বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদকে কাউন্সিলর হান্নানকে সহযোগীতা করার নির্দেশ দিয়ে স্থান ত্যাগ করেন।
 
বিতরণকৃত প্যাকেট গুলোর মধ্যে প্রতিটি ইউনিয়ন এলাকার ১২’শ প্যাকেট এবং সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ড এলাকায় ৯’শ প্যাকেট করে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। এছাড়াও প্রায় ৫হাজার প্যাকেট ঈদ সামগ্রী কোন প্রকার প্রচারনা ছাড়া বিতরণ করা হয়েছে।
 
ঈদ সামগ্রীর বিতরন কালে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ড এলাকায় ফজলে রাব্বি খান বাবর মাহবুবুর রহমান, কাজী ইসলাম মিয়া, আমিরুল ইসলাম হুমায়ুন, লতিফ ভুইয়া, মীর আবুল কাসেম, যুবসংহতি নেতা মতিউর রহমান মুক্তি, আলামিন হোসেন, কাহলিল জিবরান, খান ইব্রাহীম আদহাম জুম্মা, ১৬নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৮নং ওয়ার্ড এলাকায় মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, ১৯ নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর ফয়সাল সাগর, ২০ নং ওয়ার্ড এলাকায় গোলাম নবী মুরাদ, ২১ নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর সুলতান আহম্মেদ, জাপা নেতা শাহআলম, ২৩নং ওয়ার্ড এলাকায় থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান কমল, ২৪নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর আফজাল হোসেন, ২৬নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর শামসুজ্জোহা, ২৭নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর কামরুজ্জামান বাবু।

বন্দর ইউনিয়ন পরিষদ এলাকায় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন সাবা, ও ওয়ার্ড মেম্বার চান শরীফ, মুছাপুর ইউনিয়ন এলাকায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়ানবী হোসেন, ধামগড় ইউনিয়ন এলাকায় চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়ন এলাকায় চেয়ারম্যান এম এ সালাম ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি গোলাপ হোসেন আলীরটেক ইউনিয়নে চেয়ারম্যান মতিউর রহমান মতি, গোগনগর ইউনিয়ন এলাকায় চেয়ারম্যান নওশেদ আলী, কলাগাছিয়া ইউনিয়ন এলাকায় চেয়ারম্যান দেলোয়ার হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।  
 
প্রসঙ্গত আগামী ২৪ জুন শনিবার নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন ৭টি ইউনিয়ন ও সিটি করপোরেশনের ১৭টি ওয়ার্ড এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ, জাতীয় পার্টি সহ সর্বদলীয় নেতাকর্মীদের সহযোগীতায় অসহায় দরিদ্রদের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
 
উল্লেখ্য, সেলিম ওসমান সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ওই বছর ২০১৪ সালে ২০ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রীর প্যাকেট বিতরন করা হয়।

একই ভাবে ২০১৫ সালের ২৫ হাজার পরিবারকে এবং ২০১৬ সালে তার ব্যক্তিগত তহবিল এবং বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সহযোগীতায় ৫৫ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রীর প্যাকেট পৌছে দেওয়া হয়েছে। প্রতি বছরের প্যাকেটেই ছিল ১টি শাড়ি , ১ কেজি পোলাও চাল, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম সেমাই, ৪০০ গ্রাম গুড়ো দুধ, ১ কেজি আটা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মানুষ মানুষের জন্য -এর সর্বশেষ