৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭ , ২:৪০ অপরাহ্ণ

diamond world

দুই বন্ধুর প্রতি শামীম ওসমানের আক্ষেপ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৭ পিএম, ২২ জুন ২০১৭ বৃহস্পতিবার


দুই বন্ধুর প্রতি শামীম ওসমানের আক্ষেপ

শামীম ওসমানের বিশাল বন্ধু মহল। যার মধ্যে তার রাজনৈতিক সহযোদ্ধা রয়েছেন বেশকজন। এদের মধ্যে উল্লেখ্যযোগ্য নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও জেলা আইনজীবী সমিতির সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু। এদের মধ্যে চন্দন শীল চাষাঢ়া বোমা হামলায় আহত হয়ে দুই পা হারিয়েছেন তবুও রাজনীতিতে থেমে নেই তিনি। তবে তাদের মধ্যে দুই বন্ধুর প্রতি আক্ষেপ প্রকাশ করলেন শামীম ওসমান। ২১ জুন বুধবার নারায়ণগঞ্জ ক্লাবে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শামীম ওসমান আক্ষেপ প্রকাশ করেছেন ওই দুই বন্ধুর প্রতি।
 
জানাগেছে, নারায়ণগঞ্জের স্থানীয় একটি শীর্ষ স্থানীয় দৈনিক পত্রিকার বিরুদ্ধে প্রায়শই বিষোদাগার করে থাকেন শামীম ওসমান। শামীম ওসমানের অভিযোগ ওই পত্রিকাটি জামাত পৃষ্ঠপোষকতা করে থাকে। এছাড়াও নানা কথাই শামীম ওসমান বলে থাকেন। সম্প্রতি শামীম ওসমানের দুই বন্ধু আনিসুর রহমান দিপু ও খোকন সাহার ঈদ শুভেচ্ছা সম্বলিত বিজ্ঞাপন ওই পত্রিকাটিতে দেখা যায়। তবে শামীম ওসমান বেশ কবছর ধরেই এ পত্রিকাটির বিরুদ্ধে নানা কথা বলছেন। কিন্তু শামীম ওসমানের অনুগত অনেক নেতাদের বিজ্ঞাপনই অতীতে দেখা গেছে। তবে সম্প্রতি আনিসুুর রহমান দিপু ও খোকন সাহার বিজ্ঞাপন দেখে অনেকেই চমকে গেছেন। তেমনি শামীম ওসমান নিজেও। তবে অনেকেই বলেছেন এর আগেও শামীম ওসমানের অনুগতদের বিজ্ঞাপন দিতে দেখা গেছে পত্রিকাটিতে। তবে বিজ্ঞাপনের বিষয়টি এখানে মুুখ্য নয়। মুখ্য বিষয় হলো ওই দুুই বন্ধুর প্রতি শামীম ওসমানের আক্ষেপ প্রকাশ করাটাই।
 
বুধবার নারায়ণগঞ্জ ক্লাবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় এমপি শামীম ওসমান বলেছেন, ‘ওই পত্রিকাটির মালিক নিজেই শিবির ক্যাডার ছিল। সম্প্রতি ওই পত্রিকার সাংবাদিক শিবির কর্মী গ্রেফতার হয়ে ১৬১ ধারায় জবানবন্দি দিয়েছে। অথচ আমার বন্ধু চন্দন শীল ও দুুই বন্ধুর ছবি বিজ্ঞাপন ছাপা হয়।’ এদিকে জানাগেছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসন থেকে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন খোকন সাহা। এ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন বলে জানাগেছে আনিসুর রহমান দিপু ও আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল। খোকন সাহার প্রার্থীতা ঘোষণায় বেশ দ্বিমত পোষণ করেছেন শহীদ বাদল। এর আগে শহীদ বাদল ও খোকন সাহার মধ্যে বিরোধ সৃষ্টি হয়েছিল।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ