৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ১২:১৭ অপরাহ্ণ

পাশাপাশি সেলিম ওসমান আইভী রাব্বি


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:৫৬ পিএম, ১৩ জুলাই ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৯:০৪ পিএম, ১৪ জুলাই ২০১৭ শুক্রবার


ছবি : সংগৃহিত

ছবি : সংগৃহিত

নানা কারণে তাঁদের মধ্যে বৈরিতা থাকলেও ক্ষেত্র বিশেষে দীর্ঘদিন পর একত্রে দেখা গেল তিনজনকে। তাঁরা হলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ও সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি। ১৩ জুলাই বৃহস্পতিবার প্রয়াত নজরুল গবেষক ও শিক্ষক করুণাময় গোস্বামীর আত্মার শান্তি কামনায় আয়োজিত বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে দেখা গেছে ওই তিনজনকে। তবে ওই সময়ে সেলিম ওসমানকে মেয়র আইভীর সঙ্গে কথা বলতে দেখা যায়। এর আগেও আইভী ও সেলিম ওসমানকে একত্রে দেখা গেলেও রাব্বির সঙ্গে এই প্রথম কোন সামাজিক অনুষ্ঠানেও দেখা গেছে।

এর আগে ৩০ জুন মৃত্যুবরণ করেন করুণাময় গোস্বামী। পরে গত ৩ জুলাই দুপুরে শহরের চাষাঢ়ায় অবস্থিত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে করুণাময় গোস্বামীর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষ। ওইদিনও এমপি সেলিম ওসমান ও মেয়র আইভি ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে আসেন এবং তারা পাশাপাশি বসে কুশল বিনিময় করেছেন।


বৃহস্পতিবার ১৩ জুলাই বিকেল ৩টায় শহরের রামকৃষ্ণ মিশনে আয়োজিত প্রার্থনা অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান ও মেয়র আইভি এক টেবিলে পাশাপাশি চেয়ারে বসে খাবার খেয়েছেন। এ সময় দুইজনের মাঝে কুশল বিনিময় সহ দীর্ঘ সময় আলাপ করতে দেখা গেছে। তবে তাদের মাঝে রাজনৈতিক বিষয় নিয়ে কোন কথা হয়নি বলে নিশ্চিত করেন উপস্থিত ব্যক্তিরা। সেলিম ওসমানের উপস্থিতির পর সেখান থেকে দ্রুত খাবার খেয়ে চলে যান রাব্বি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ