৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭ , ২:৩৮ অপরাহ্ণ

diamond world

দেশে ফিরলেও পরিস্থিতি পর্যবেক্ষণে শামীম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২১ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


দেশে ফিরলেও পরিস্থিতি পর্যবেক্ষণে শামীম ওসমান

বিদেশ সফর শেষে দেশে ফিরলেও স্থানীয় রাজনীতি নিয়ে এখনই কিছু বলতে যাচ্ছেন না প্রভাবশালী এমপি শামীম ওসমান। তাঁর ঘনিষ্ট একাধিক সূত্র জানান, আপাতত শামীম ওসমান পরিস্থিতি পর্যবেক্ষন করবেন। তাঁর বিরুদ্ধচারণকারীরা আর কী কী বলে ও পদক্ষেপ নেন সেটাই তিনি দেখবেন। ঘনিষ্টজনদের ধারণা, শামীম ওসমানে বিদেশে থাকা সময়ে যে উত্তাপ ছড়িয়েছিল দেশে আসার পর সেটা অনেকটাই কমে যাবে। আগামী কয়েকদিনের মধ্যে দৃশ্যমান অনেক কিছুই কমে যাবে।

এদিকে শামীম ওসমানের পরোক্ষ ও প্রত্যক্ষ বিরোধীতা করা নেতাদের ব্যাপারেও শামীম ওসমান তেমন কোন আগ্রহ দেখাচ্ছেন না। তাদেরকে সহজেই আবার কাছে টেনে নিবেন এমন কোন পরিকল্পনা বা ইচ্ছেও তাঁর নেই। তবে ওইসব নেতারা যদি স্ব ইচ্ছেয় ‘সরি’ বলে ফিরে আসতে চায় তাহলে ভিন্ন বিষয়।

ইতোমধ্যে সবচেয়ে অবাক করেছে শামীম ওসমানের রাজনৈতিক জীবনে সবচেয়ে কাছের বন্ধু অ্যাডভোকেট খোকন সাহা ও আরেকজন উদীয়মান নারী নেত্রী মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদা মালার অবস্থান। শামীম ওসমানের প্রধান প্রতিদ্বন্ধি ডাক্তার সেলিনা হায়াৎ আইভী ইতোমধ্যে শামীম ওসমানের রাজনীতি নিয়ে প্রকাশ্যে মুখ খুললেও এছাড়াও কোন নারী নেত্রীকে শামীম ওসমানের বিরুদ্ধে অবস্থান নেয়ার সাহস করেনি। কিন্তু শামীম ওসমানের বলয় থেকেই উত্থান মাহামুদা মালার। আর মালার অবস্থানটি সবচেয়ে বেশি বিস্মিত করেছে আওয়ামীলীগের নেতাকর্মীদের।
                             
এদিকে এমন পরিস্থিতিতে গত শুক্রবার দেশে ফিরেছেন শামীম ওসমান। নেতাকর্মীরা শামীম ওসমানের সিদ্ধান্তের দিকে তাকিয়ে আছে। কি ধরনের সিদ্ধান্ত নিবেন শামীম ওসমান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ