৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭ , ২:২৯ অপরাহ্ণ

diamond world

টার্গেট নির্বাচন! জিএম আরাফাতের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৮ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


টার্গেট নির্বাচন! জিএম আরাফাতের

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত যিনি এর আগে জেলা ছাত্রলীগের সেক্রেটারী ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। তরুণ এ রাজনীতিক ইতোমধ্যে স্ব সাংগঠনিক দক্ষতায় নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। সেটা আরো দৃঢ় ও নেতাকর্মীদের সঙ্গে হৃদ্যতা বাড়াতে শুরু করেছেন কর্মকাণ্ড। ইতোমধ্যে টানা দুইদিন তিনি দুটি ওয়ার্ডে সভা করেছেন যেগুলো নারায়ণগঞ্জ-৫ আসনের অন্তর্ভুক্ত।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইতোমধ্যে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সেক্রেটারী খোকন সাহা। আগামী নির্বাচন জাতীয় পার্টির সঙ্গে জোটভুক্ত হবে নাকি আওয়ামী লীগ এককভাবে করবে সেটা এখনো নিশ্চিত না হলেও আওয়ামী লীগের কাছে নারায়ণগঞ্জ-৫ আসনটি চেয়েছে জাতীয় পার্টি। এছাড়া এখানকার এমপি সেলিম ওসমানও নিজের ঘর গোছাচ্ছে।

এ অবস্থায় সাংগঠনিক তৎপরতা বাড়াতে দেখা গেছে জিএম আরাফাতকে। ১৪ এপ্রিল শুক্রবার তিনি বন্দরে ২২ ও ১৫ এপ্রিল শনিবার ২০নং ওয়ার্ডে সভা করেছেন। তিনি ওইসব এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরছেন। আর এসব কাজের প্রতিফলন যেন নেতাকর্মীরা সাধারণ মানুষকে বোঝায় সেটাও বলা হচ্ছে। তবে আগামী নির্বাচনকে টার্গেট করেই আরাফাত এমন কাজ করছেন ঘনিষ্টজনেরা জানিয়েছেন। অপরদিকে খোকন সাহা ঘোষণা দিয়েও দৃশ্যমান কোন তৎপরতা দেখা যায়নি। আরাফাতের ঘনিষ্ট সূত্র বলছে, পর্যায়ক্রমে নারায়ণগঞ্জ-৫ তথা শহর বন্দর এলাকার সবগুলো এলাকাতেই ঢু মারবেন জিএম আরাফাত।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ