৮ শ্রাবণ ১৪২৪, রবিবার ২৩ জুলাই ২০১৭ , ৬:৩৯ অপরাহ্ণ

diamond world

থানায় থানায় সদস্য সংগ্রহের প্রস্তুতি বিএনপির


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৯ পিএম, ১৬ জুলাই ২০১৭ রবিবার


থানায় থানায় সদস্য সংগ্রহের প্রস্তুতি বিএনপির

জেলা বিএনপির পক্ষ থেকে সকল থানার নেতাকর্মীদের নিয়ে সদস্য সংগ্রহ শুরু না হবার কারণে থানায় থানায় দলের সদস্য সংগ্রহ শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছে থানা বিএনপির নেতাকর্মীরা। জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মামুন মাহমুদও এ ব্যাপারে কোন উদ্যোগ না নেয়ায় এখন জেলা বাদ দিয়ে থানায় নিজেরাই এ আয়োজনের চিন্তা করছে নেতাকর্মীরা।
 
জানা যায়, জেলা বিএনপির সভাপতি হলেও নিজের বাড়িতে রুপগঞ্জে সদস্য সংগ্রহ অভিযান শুরু করে কাজী মনিরুজ্জামান। এতে জেলা বিএনপির নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন না। শহরভিত্তিক রাজনৈতিক অবস্থান সৃষ্টি না করে কাজী মনিরের রূপগঞ্জ কেন্দ্রীক অবস্থানে তাই এবার জেলার সকল থানার নেতারা নিজ নিজ উদ্যোগে দলের সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করছে।
 
ইতোমধ্যে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জসহ কয়েকটি স্থানা, ইউনিয়ন ও ওয়ার্ডে সদস্য সংগ্রহ শুরু করে দিয়েছেন স্থানীয়রা। অনেক ক্ষেত্রে সাবেক সাংসদ ও দলের সিনিয়র নেতাদের অতিথি করে বড় করে অনুষ্ঠান করেও কাজ শুরু করছেন দলের নেতাকর্মীরা।
 
এ ব্যাপারে জেলা বিএনপির একজন সাংগঠনিক সম্পাদক জানান, এ ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি তবে খুব শীগ্রই আমরা এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারবো। জেলার সভাপতি এ ব্যাপারে চূরান্ত সিদ্ধান্ত নেবেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ