৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৮ পূর্বাহ্ণ

‘নারায়ণগঞ্জে ওসমান লীগ ওসমান পার্টি’


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:০৮ পিএম, ৩১ জুলাই ২০১৭ সোমবার | আপডেট: ০৮:৩৬ পিএম, ৩১ জুলাই ২০১৭ সোমবার


‘নারায়ণগঞ্জে ওসমান লীগ ওসমান পার্টি’

৩১ জুলাই সোমবার নারায়ণগঞ্জে ব্যস্ততম দিন কাটিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। এদিন তিনি নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ভবন পরিদর্শনের পর তাঁর দলেরই প্রয়াত প্রেসিডিয়াম সদস্য নাসিম ওসমানের নামকরণে শীতলক্ষ্যার পূর্বপাড়ে নির্মিত নাসিম ওসমান মডেল হাই স্কুল উদ্বোধন করে বলেছেন, আমি সৌভাগ্যবান যে এ স্কুলটি উদ্বোধন করতে পেরেছি। ঢাকা শহরে এতো সুন্দর স্কুল নেই। আমি সেলিম ওসমানকে দোয়া অভিনন্দন জানাচ্ছি। মসজিদের পরে স্কুলের স্থান। সেলিম ওসমান অনেক সওয়াব অর্জন করছে। আজ নারায়ণগঞ্জে কোন দল নাই সবাই এক। নারায়ণগঞ্জে এসে আমার মনে হচ্ছে নারায়ণগঞ্জে কোন দল নাই। নারায়ণগঞ্জে শুধু ওসমান লীগ আর ওসমান পার্টি। আজকের দিনটি আমার কাছে স্মরণীয় থাকবে কারণ আজকের দিনে মুক্তিযোদ্ধা নাসিম ওসমান জন্ম নিয়েছিল।

৩১ জুলাই দুপুর ১টায় তিনি প্রথমে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনে আসেন। সেখানে তাঁকে স্বাগত জানান এমপি সেলিম ওসমান। সঙ্গে ছিলেন চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু প্রমুখ। চেম্বার ভবন ভবন ও ভবনের বিভিন্ন ফ্লোরে বিকেএমইএ এর ট্রেনিং সেন্টার পরিদর্শন করেন তিনি। এরশাদের সঙ্গে ছিলেন প্রেসিডিয়াম মেম্বার কাজী ফিরোজ রশিদ, মহাসচিব রুহুল আমিন হাওলাদার প্রমুখ।

পরে বিকেলে বন্দরে নাসিম ওসমান মডেল হাই স্কুল উদ্বোধনের সময়ে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা, নাসিম ওসমানের স্ত্রী পারভিন ওসমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ওই অনুষ্ঠানে এরশাদ আরো বলেন, ‘নাসিম ওসমান ও সেলিম ওসমানের মত কেউ হতে পারবে না। আমি তাদের জন্য দোয়া করি। ওসমান পরিবারের জন্য আমার ভালোবাসা থাকবে। আমি মোটা মানুষ পছন্দ করি না। আমার কারণে সেলিম ওসমান ওজন কমিয়েছেন। আমি দোয়া করি আবারও সেলিম ওসমান এমপি হবেন। আমৃত্যু সেলিম ওসমান যাতে আমার সঙ্গে থাকে। আমি যখন প্রেসিডেন্ট ছিলাম তখন অনেক উন্নয়ন করেছিলাম। আগামীতেও আমি নারায়ণগঞ্জ আসবো।’

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, ‘সহায়ক সরকার বলতে কিছু নাই, সহায়ক সরকারে আমরা বিশ্বাসী না। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। জাতীয় পার্টি মানুষ ও দেশের কল্যাণে কাজ করে।’

নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের এমপি নাসিম ওসমান ২০১৪ সালের ৩০ এপ্রিল মৃত্যুবরণ করলে ওই বছরের ২৬ জুন উপ নির্বাচনে ছোট ভাই ব্যবসায়ী নেতা সেলিম ওসমান এমপি নির্বাচিত হন। তাঁর অর্থায়নে সেলিম ওসমান মডেল হাউ স্কুলটি নির্মিত হয়। নাসিম ওসমান জাতীয় পার্টির তিনবারের এমপি ও দলের প্রেসিডিয়াম মেম্বার ছিলেন। ৩১ জুলাই ছিল নাসিম ওসমানের জন্মদিন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ