৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১২ পূর্বাহ্ণ

‘বিএনপি নট ফ্যাক্টর’ ক্ষমতায় আসলে রাতেই হত্যা : শামীম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৪ পিএম, ৮ আগস্ট ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৩:২৯ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার


‘বিএনপি নট ফ্যাক্টর’ ক্ষমতায় আসলে রাতেই হত্যা : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আগামীতে আবারো আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে তবে তার জন্য আমাদেরকে কষ্ট করতে হবে, শ্রম দিতে হবে এবং সজাগ থাকতে হবে।

মঙ্গলবার ৮ আগস্ট বিকেলে শহরের চাষাঢ়া রাইফেল ক্লাবে আগামী ১২ আগস্ট শোক র‌্যালী উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি। এসময় নারায়ণগঞ্জ ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শামীম ওসমানের দীর্ঘ বক্তৃতার মধ্যে উল্লেখযোগ্য বক্তব্যের মধ্যে তিনি বলেন, আমি আগেও বলেছি নারায়াণগঞ্জে জঙ্গি রয়েছে, তারা নারায়ণগঞ্জকে টার্গেট করেছে কারণ এখান থেকে ঢাকায় হামলা করবে বলে। আমাদের মনে রাখতে হবে বিএনপি কোন ফ্যাক্টর না, তবে নারায়ণগঞ্জ থেকে এখনো কয়েকজন ব্যবসায়ী জামায়াতকে অর্থায়ন করে। সেই টাকায় জামায়াতের কার্যক্রমও চলে।

শামীম ওসমান বলেন, যদি খালেদা জিয়া ক্ষমতায় আসে তাহলে সেই রাতেই দেশে ৩০ থেকে ৪০ হাজার হত্যা হবে। হত্যার তালিকাও তারা প্রস্তুত করে রেখেছে। দেশে জঙ্গিদের হত্যা, যুদ্ধাপরাধী জামায়াতের নেতাদের ফাঁসি এসব কিছু তারা ভুলবেনা। শিবির উপমহাদেশের সবচেয়ে প্রশিক্ষিত সন্ত্রাসী রাজনৈতিক সংগঠন। তারা শেষ হয়ে গেছে ভাবলে ভুল হবে তারা চুপ রয়েছে। নারায়ণগঞ্জের একটি পত্রিকার সম্পাদকও শিবির।

তিনি বলেন, শোক দিবসের পর ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগের কমিটি গঠনের কাজ শুরু হবে। খোঁজ খবর নিয়ে প্রকৃত ছাত্রদের দিয়ে কমিটি করতে হবে। এখানে খেয়াল রাখতে হবে বিএনপি পরিবারের সন্তান, চাঁদাবাজরা যেন স্থান না পায়।

শোক র‌্যালীতে অতীতের সকল রেকর্ড ভেঙে লোক সমাগম হয় বলে প্রত্যাশা করে সবাইকে সময়ময় কর্মসুচীতে থাকতে নির্দেশ দেন শামীম ওসমান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ