৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১১ পূর্বাহ্ণ

বৃষ্টি উপেক্ষা করে নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিশাল শোক র‌্যালী


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:১৬ পিএম, ১২ আগস্ট ২০১৭ শনিবার | আপডেট: ০৯:২৩ পিএম, ১২ আগস্ট ২০১৭ শনিবার


বৃষ্টি উপেক্ষা করে নারায়ণগঞ্জে শামীম ওসমানের বিশাল শোক র‌্যালী

নারায়ণগঞ্জে লাখো মানুষের উপস্থিতিতে বিশাল শোক র‌্যালি করে নেতাকর্মীদের মধ্যে আবারো নতুন প্রাণের সঞ্চার করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তাঁর আহবানে বৃষ্টি উপেক্ষা করেই হাজার হাজার নেতাকর্মী ভিজে ভিজে বৃষ্টিতে শামীম ওসমানের সাথে শোক র‌্যালি করেছেন।

শনিবার (১২ আগস্ট) বিকেল ৪টায় শহরের চাষাঢ়ায় সমাবেশ শেষে এ র‌্যালী হয়। বৃষ্টি উপেক্ষা করেই র‌্যালীতে হাজার হাজার নেতাকর্মী কালো পতাকা ও মাথায় কালো কাপড় বেধে দলে দলে মিছিল নিয়ে আসে। পরে তাঁর নেতৃত্বে কালো পতাকা সম্বলিত একটি বিশাল মিছিল শহরের বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিটি শহরের চাষাঢ়া থেকে ২ নং রেলগেটে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। এসময় ২ নং রেলগেট থেকে সমাবেশস্থল পর্যন্ত নেতাকর্মীতে পরিপূর্ণ থাকে। সবার হাতেই কালো পতাকা উড়তে থাকে।

এর আগে সমাবেশ উপলক্ষে দুপুর থেকেই দলীয় নেতাকর্মীরা দলে দলে এসে যোগ দিতে থাকে সমাবেশে। মূল র‌্যালী শুরু হবার আগেই বিকেল সাড়ে ৩ টার মধ্যেই সমাবেশস্থল সম্পূর্ন পরিপূর্ণ হয়ে উঠে দলের নেতাকর্মীদের দিয়ে।

সমাবেশে আগত নেতাকর্মীরা জানান, শামীম ওসমান আমাদের নেতা, তিনি ছিলেন আছেন এবং আমাদের মধ্যেই থাকবে। আমরা সকলেই তাঁর সাথে রয়েছি, জীবনের শেষ রক্তবিন্দু পর্যন্ত আমরা তার সাথে থাকবো। শামীম ওসমান একজন কিন্তু আমরা সবাই তার সাথে মিলে শেখ হাসিনার হাতকে সব সময় শক্তিশালী করতে তার নির্দেশেই কাজ করি। শামীম ওসমানের কথার বাইরে আমরা কখনো কিছু করি নাই আর করবোও না।

নেতাকর্মীরা জানান, শামীম ওসমানের নারায়ণগঞ্জের রাজনীতিতে ঐক্যের জন্য কাজ করছে। তিনি সবাইকে নিয়েই কাজ করেছেন এবং করবেন। তিনি আমাদের মাথার উপর ছায়ার মত। আমাদের সুখে দুঃখে আমরা সবসময় আমাদের এ নেতাকে কাছে পেয়েছি। তিনি আমাদের সবাইকে নিয়েই কাজ করে যাচ্ছেন নারায়ণগঞ্জ ও আওয়ামীলীগের কল্যাণের জন্য। সকল বাধাকে পার করে হলেও আমরা আমাদের নেতার জন্য রাজপথে ছিলাম আছি থাকবো, কারণ শামীম ওসমান রাজপথের নেতা, শামীম ওসমান আছে, থাকবে।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নারায়ণগঞ্জ জেলার সভাপতি চন্দন শীল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সামিউল্লাহ মিলন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সোনারগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি সামসুল ইসলাম, গ্রীক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, নারায়ণগঞ্জ জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, যুব মহিলালীগের সভানেত্রী ইয়াসমিন সুইটি, জেলা মহিলা লীগের সভানেত্রী শিরিন বেগম, মহানগরের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, হোসিয়ারি সমিতির সভাপতি নাজমুল আলম সজল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সহ সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, মিজানুর রহমান সজিব,মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ