৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৪ পূর্বাহ্ণ

শোক র‌্যালিতে ড্রোন দেখে বোম ভেবে ছুটোছুটি


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৫ পিএম, ১২ আগস্ট ২০১৭ শনিবার | আপডেট: ০৯:২৩ পিএম, ১৩ আগস্ট ২০১৭ রবিবার


শোক র‌্যালিতে ড্রোন দেখে বোম ভেবে ছুটোছুটি

নারায়ণগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের উদ্যোগে বিশাল শোক র‌্যালিতে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশে উপস্থিত হয়। তবে র‌্যালী শুরুর আগে সমাবেশের উপরে আকাশে ড্রোন দেখে বোমাতংকে নেতাকর্মীরা এদিক সেদিক ছুটোছুটি শুরু করে।

শনিবার (১২ আগস্ট) বিকেল ৪টায় শহরের চাষাঢ়ায় এক সমাবেশ শেষে এ র‌্যালী হয়। র‌্যালীটি শহরের চাষাঢ়া থেকে ২ নং রেলগেটে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। এ সময় ২নং রেলগেট থেকে সমাবেশস্থল পর্যন্ত তার নেতাকর্মীতে পরিপূর্ণ থাকে। সবার হাতেই কালো পতাকা উড়তে থাকে এ সময়। ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে আবারো চাষাঢ়া এসে সমাবেশ সমাপ্ত হয়।

র‌্যালি শুরু করার আগে যখন শামীম ওসমানের বক্তব্য চলছিল ঠিক তখনি হকার্স মার্কেটের সামনে থেকে নেতাকর্মীরা ছুটোছুটি শুরু করেন। আকাশে ড্রোনের মাধ্যমে সমাবেশের ভিডিও করার সময় কিছু নেতাকর্মী এটিকে বোমা মনে করে দৌড় দিলেই শুরু হয় ছুটোছুটি। আবার অনেকেই আকাশের দিকে এটিকে দেখে ড্রোন বলতে থাকলে কেউ কেউ এটিকে ভুল করে শোনে ‘বোম’ আর তখনি আরেকদফা দৌড়াদৌড়ি শুরু করে।

এ সময় শামীম ওসমান বক্তব্যে বলেন, কিচ্ছুনা কিচ্ছুনা, কিছুই হয়নি। সবাই মিলে জোরে স্লোগান দেই যেন এ স্লোগানে ষড়যন্ত্রকারীরা ভীত হয়ে পড়ে। এরপর নিজেই স্লোগান ধরেন শামীম ওসমান, তার সাথে নেতাকর্মীরাও সরব হয়ে উঠেন।

জানা যায়, মূলত সমাবেশের সম্পূর্ণ অংশ ভিডিও করে রাখার জন্যই এ ড্রোনের ব্যবস্থা করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ