৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২২ পূর্বাহ্ণ

হত্যার আশংকায় শামীম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:০৮ পিএম, ১৫ আগস্ট ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৮:১২ পিএম, ১৫ আগস্ট ২০১৭ মঙ্গলবার


হত্যার আশংকায় শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি আগে থেকেই বলে আসছি দেশে বড় ধরনের জঙ্গি হামলা হতে পারে। ১৫ আগস্ট মঙ্গলবার সকালে ধানমন্ডিতে বড় হামলার পরিকল্পনা ছিল। কারণ এদিন সকাল থেকে বাঙালী জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর জন্য আওয়ামী লীগ সহ বিভিন্ন স্তরের স্বাধীনতাপ্রেমি লোকজন জড়ো হয়েছিল। সেই জমায়েতে হামলার পরিকল্পনা ছিল যা গোয়েন্দা সংস্থার লোকজন জানতে পেরেছে। পরে তারা সেই হামলাকে নস্যাৎ করেছে। তার পরেও ওই এলাকাতেই বোমা হামলা জঙ্গি হামলার ঘটনা ঘটেছে।

তিনি বলেন, আমাদের গণতন্ত্রকে ধংস করতে উন্নয়নের অগ্রযাত্রাকে থামাতে প্রধানমন্ত্রীকে শেখ হাসিনাকে হত্যা করতে নানা ধরনের ষড়যন্ত্র চলছে। আমাকেও হত্যা করা হতে পারে সে আশংকাও আছে। কিন্তু আমি আমাকে নিয়ে চিন্তিত না। আমি শামীম ওসমান মারা গেলে কিছু হবে না। কিন্তু প্রধানমন্ত্রীকে বাঁচিয়ে রাখতে হবে দেশের স্বার্থে উন্নয়নের স্বার্থে গণতন্ত্রের স্বার্থে। আমাদের সকলকে এখন ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে।

১৫ আগস্ট দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলাদা দুটি অনুষ্ঠানে শামীম ওসমান এসব কথা বলেন। দুপুরে তিনি নারায়ণগঞ্জ আদালতপাড়ায় তাঁতী লীগের জেলা কমিটির উদ্যোগে শোক দিবসের স্মরণ সভা ও খাবার বিতরণ অনুষ্ঠানে যোগ দেন শামীম ওসমান। এসময় উপস্থিত ছিলেন তাঁতী লীগের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, সহ সভাপতি জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সম্পাদক নেছার আহমেদ, সাধারণ সম্পাদক খগেন্দ্র নাথ চক্রবর্তী, জেলার সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক জসিমউদ্দিন, যুগ্ম সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।

এর আগে তল্লা এলাকাতে যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের উদ্যোগে শোক দিবসের অনুষ্ঠানেও অনুরূপ বক্তব্য রাখেন তিনি। ওই সময়ে বলেন, ‘চারদিকে ষড়যন্ত্র চলছে। আমাদের সজাগ থাকতে হবে।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ