৫ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ৮:২০ পূর্বাহ্ণ

সময় এসেছে সব কিছুর জবাব দেয়ার : শামীম ওসমান


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:২২ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার | আপডেট: ০৫:৩৬ পিএম, ২২ আগস্ট ২০১৭ মঙ্গলবার


সময় এসেছে সব কিছুর জবাব দেয়ার : শামীম ওসমান

এমপি শামীম ওসমান বলেছেন, দেশ নিয়ে যারা ষড়যন্ত্র করছেন তাদের মনে রাখতে হবে, শেখ হাসিনার কর্মীরা রাজপথের অকুতোভয় সেনা। আওয়ামী লীগের কর্মীরা সকল ষড়যন্ত্রের জওয়াব দেয়ার মতো ক্ষমতা রাখে। কেউ কেউ দায়িত্বশীল জায়গায় বসে দায়িত্বহীনের মত কথা বলছে, শ্রদ্ধার পাত্র হয়ে অশ্রদ্ধার কথা বলছেন। তাদের কথাবার্তা শুনে মনে হচ্ছে পল্টন থেকে কোন বিএনপি-জামায়াতের প্রেতাত্মা কথা বলছে। এসব নিন্দনীয় বক্তব্য দেশের শতকরা দেশের ৮৫ ভাগ মানুষের কাছে অযোগ্য অগ্রহণযোগ্য বলে মনে হচ্ছে। তাই উচিত হবে তাদের সম্মানের সাথে সেই বক্তব্য প্রত্যাহার করা, নয়তো নিজেকে সেই সম্মানের চেয়ার থেকে সরিয়ে নেয়া। কারণ ইতিহাস সাক্ষী যারা ইতিহাসকে বিকৃত করেছেন, ইতিহাস তাদেরকে বারবার আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে। সময় হয়ে এসেছে সব কিছুর জবাব দেয়ার।

সোমবার ২১আগষ্ট উপলক্ষ্যে সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ আয়োজিত এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এমপি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, যারা কথা বলছেন তারা ভুলে গেছেন। কারণ বাংলাদেশটা পাকিস্তান না। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নওয়াজ শরীফ না। তিনি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বাংলাদেশ পাকিস্তানের মতো আইএসআই দ্বারা পরিচালিত না। পাকিস্তান সৃষ্টি হয়েছে প্রাসাদ ষড়যন্ত্রের মাধ্যমে আর বাংলাদেশ সৃষ্টি হয়েছে জাতির জনকের নেতৃত্বে পরিচালিত সশস্ত্র মুক্তি সংগ্রামের মাধ্যমে।

‘‘আমার এসব কথার জন্য যদি আদালত আমাকে তলব করেন, তবে অবশ্যই যাবো। তবে সংসদ সদস্য পদ ও দলীয় পদ ছেড়েই যাবো এবং এদেশের প্রতিটি স্বাধীনতার পক্ষে বিশ্বাসী কোটি কোটি মানুষের মনের কথাগুলো আদালতে বলে আসবো। বিশ্বাস করি আদালত সেই কথার মর্মার্থ বুঝবেন। সংবিধান অনুযায়ী রাষ্ট্রের মালিক জনগণ আর বাংলাদেশের জনগণ আর ধৈর্য দেখাবে না। জনগণের পয়সায় রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন পাওয়া কোন পাকিস্তান প্রেমীর উদ্ভট অনভিপ্রেত কথাবার্তা এদেশের রাজনৈতিক সচেতন মানুষ আর সহ্য করবে না।’’ বক্তব্যে যোগ করেন শামীম ওসমান।

আওয়ামী লীগের প্রভাবশালী এ নেতা ও দুইবারের এমপি শামীম ওসমান উপস্থিত কর্মীদের সজাগ ও প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন, ২১আগষ্ট শুধুমাত্র একদিনের স্মরণের বিষয় নয়। ২১আগষ্ট আমাদের শিক্ষা দিয়ে যায়, মনে করিয়ে দেয় যে, এদেশকে ব্যর্থ ও জঙ্গী রাষ্ট্র বানাতে শকুনীর দল আমাদের নেত্রীকে হত্যার জন্য এখনও ওৎ পেতে আছে। কিন্তু দেশ দল ও ভবিষ্যত প্রজন্মের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই আবারো প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে এবং কর্মীরাই সেটা করবেন।

তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আল্লাহর উপর ভরসা রেখে বলছি শেখ হাসিনা ক্ষমতায় আছেন, শেখ হাসিনাই ক্ষমতায় আসবেন ইনশাল্লাহ। কারণ শেখ হাসিনার উপর আল্লাহর রহমত আছে। যারা আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করে, তাদের সাথে শয়তান আছে। আর শয়তান কখনো আল্লাহর সাথে পারে না।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজ উদ্দিন রেণুর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি আব্দুল মতিন মাষ্টার, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর হাজী ওমর ফারুক, কাউন্সিলর আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আমিনুল হক রাজু, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি আব্দুস সামাদ বেপারী, যুবলীগ নেতা হুমায়ুন কবির ও মোঃ ফারুক প্রমুখসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ