৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:১৭ পূর্বাহ্ণ

শামীম ওসমানকে সন্ধ্যার আলটিমেটাম অভিশাপ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২২ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার | আপডেট: ০৫:৩৩ পিএম, ২৩ আগস্ট ২০১৭ বুধবার


শামীম ওসমানকে সন্ধ্যার আলটিমেটাম অভিশাপ

নারায়ণগঞ্জ আওয়ামী যুব মহিলা লীগের মহানগর শাখার বিলুপ্ত কমিটির আহবায়ক নুরুন্নাহার সন্ধ্যা বলেছেন, আমার জন্য মাহমুদা মালা কলংকিত হয়েছেন। শামীম ভাই আপনার সাথে আমার কোন দ্বন্দ্ব নাই, কেন আমাকে চরিত্র হরণ করে কথা বলছেন। ২০০১ সাল থেকে রাজনীতিতে অংশ নিয়েছি, আপনার ভাই প্রয়াত এমপি নাসিম ওসমান আমাকে মেয়ের মত দেখতো। আপনি বলেছেন আমি ডেভিডের গাড়ীতে ছিলাম। কিন্তু ডেভিডের গাড়ীতে কে ছিলেন, তা কিন্তু আপনি দিপু ভাই (আনিসুর রহমান দিপু), খোকন (খোকন সাহা) ভাই জানেন, তাকে পুলিশ গ্রেপ্তার করে ছিল। শামীম ভাই আপনি একবার বলেন ডেভিডের গাড়ী লিন্ডা ছিল, পরে বলেন আমি ছিলাম। আসলে কে ছিল তা প্রশ্ন রইল। ২৪ ঘণ্টার মধ্যে প্রমাণ করতে না পারলে আপনাকে নারায়ণগঞ্জবাসীর কাছে ক্ষমা চাইতে হবে। আপনার জন্য আমি এলাকায় চলতে পারি না। আমাকে কলংকিত করেছেন, আল্লাহ আপনাকে মাফ করবে না। আপনাকে অভিশাপ দিচ্ছি। আমি সাংবাদিক হানিফ খানের নাতি, তিনি বঙ্গবন্ধুর আদর্শে চলতেন।

*** ক্লাব পার্কে বসে রাজনীতি করি না : মালা (সংবাদটি পড়তে ক্লিক করুন)

সন্ধ্যা বলেন, নারায়ণগঞ্জের মাটি আনোয়ার হোসেন ও খোকন সাহার ঘাঁটি। আপনাকে আর কোন স্লোগান দিবো না। আমি তো আনোয়ার হোসেন চিনতাম না। আপনার ভাই নাসিম ওসমানের মৃত্যুর পর থেকে আপনার পিছনে রাজনীতি করেছি। আপনি সাংবাদিকদের দিয়ে আমার চরিত্র হরণ করে লিখেন, তা লজ্জাজনক। একবার লিখেন খোকন দাদা ও আনোয়ার ভাইয়ের সাথে সন্ধ্যা চলাফেরা, ছিঃ ছিঃ ঘৃণা আমিই লজ্জিত হয়। আপনাদের তো লজ্জা নেই, কারণ আপনি তো কথার সাথে বাস্তবের মিল নেই।

সন্ধ্যা আরো বলেন, জয়নাল হাজারী কিন্তু অনেক ক্ষমতাধর ছিলেন। সে কিন্তু এখন নাই। আপনি শামীম ওসমান আমাকে অনেক কিছু করতে পারেন আমি জানি। শামীম ওসমানের অনেক লোক আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছে, কিন্তু ভয় পাইনি।

সন্ধ্যা বলেন, আপনি লিন্ডাকে ডেভিডের গাড়ীতে ছিলেন বলেছেন পরে লিন্ডা আপনাকে সঠিক উত্তর দেয়ায় পরে কথা প্রত্যাহারে করে নিয়েছেন। আমি তো আপনাকে কিছু বলি নাই, তাই বার বার আমাকে চরিত্র হরণ করছেন, এখন থেকে বলবো। আমার স্বামী মারা গেছে ১২ থেকে ১৪ মাস হয়েছে। সে কখন আমাকে চরিত্র নিয়ে কথা বলে নাই। আপনি আমাকে সমাজের চরিত্র হরণ করে কথা বলছেন, আপনার উপর আল্লাহ গজব পড়বে।

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল আয়োজন করে নারায়ণগঞ্জ আওয়ামী যুব মহিলালীগ। ওই সভায় সন্ধ্যা এসব কথা বলেন।

মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সাহার সুপারিশে ৩০ মে নুরুন্নাহার সন্ধ্যাকে আহবায়ক ও সালমা আক্তার, শারমীন আক্তার ডলি, মায়ানূর মায়া, চায়না আক্তার, রূম্পা আক্তারকে যুগ্ম আহবায়ক করে ৪৯ সদস্য বিশিষ্ট যুব মহিলালীগ নারায়ণগঞ্জ মহানগর কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটি। পরে এমপি শামীম ওসমানের সুপারিশে সুইটি ইয়াসমিনকে আহবায়ক ও মুনিরা সুলতানাকে যুগ্ম আহবায়ক করে মহানগর যুব মহিলালীগের আরেকটি কমিটি অনুমোদন দেয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ