৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৭ পূর্বাহ্ণ

বন্যার্ত দেশ ও দলের নেতাকর্মীদের জন্য দোয়া এটিএম কামালের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৯ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার | আপডেট: ০৮:৫৭ পিএম, ২২ আগস্ট ২০১৭ মঙ্গলবার


বন্যার্ত দেশ ও দলের নেতাকর্মীদের জন্য দোয়া এটিএম কামালের

দেশের বিভিন্ন জেলায় বন্যা দুর্গত, দেশ এবং দলের নির্যাতিত নেতাকর্মীদের জন্য দোয়া করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল। এ সময় ২০ দলের নেতাকর্মীরা দোয়ায় অংশ নেন।

সোমবার ২১ আগস্ট দুপুরে আমলাপাড়ায় নিজ বাসায় এ দোয়া পড়ান তিনি। এ সময় তিনি বলেন, দেশ আজ বন্যায় ভাসছে। মানুষ ত্রান সংকটে ভুগছে আর সরকার ব্যস্ত তাদের রায় নিয়ে, ক্ষমতা নিয়ে। মানুষ যদি না বাঁচে, দেশ যদি না থাকে তাহলে ক্ষমতা দিয়ে কি হবে।

এসময় দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন সাম্যবাদী দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, বন্দর উপজেলা চেয়ারম্যান আতায়ুর রহমান মুকুল, আয়শা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর সেন্টু, দপ্তর সম্পাদক কাউন্সিলর হান্নান সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, কাউন্সিলর সুলতান আহমেদ, মহানগর বিএনপি নেতা ফারুক হোসেন, ইসমাইল মাষ্টার, বরকত হোসেন, হাজি মনির, নজরুল ইসলাম, জাহাঙ্গীর মিয়াজী, আরিফ হোসেন গোগা, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবুল কাউসার আশা, সেচ্ছাসেবক দল নেতা শাখাওয়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, গার্মেন্টস শ্রমিক দলের প্রতিষ্ঠাতা সভাপতি নূর মোহাম্মদ, ওলামা দল নেতা হাফেজ মামুন ও শিব্বির আহমেদ, ছাত্রদল নেতা মেহেদী, দর্পন প্রধান, শাহাদাৎ প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ