৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:২৩ পূর্বাহ্ণ

ক্লাব পার্কে বসে রাজনীতি করি না : মালা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৫৩ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার | আপডেট: ১১:৫০ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার


ক্লাব পার্কে বসে রাজনীতি করি না : মালা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা আক্তার মালা বলেছেন, নারায়ণগঞ্জ জেলা মহানগর আওয়ামী যুব মহিলালীগের কমিটি নতুন গঠনের পর অবাঞ্ছিত ঘটনা ঘটেছে। জেলা মহানগর সভাপতি সাধারণ সম্পাদকের সুপারিশের করা কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। মহানগরকে ৪৯ সদস্য কমিটি গঠন ও লিন্ডাকে দিয়ে জেলা কমিটি গঠন করা হয়। কিন্তু কারো স্বার্থ হাসিলের লক্ষ্যে দ্রুত পাল্টা কমিটি নিয়ে আসলো একজন লম্বা মানুষ। তিনি তাদের কমিটি করে কি যোগ্যতা প্রমাণিত করতে চেয়েছেন। সন্ধ্যা ও লিন্ডা তো সুন্দরী না, আপনার চকচকদের নিয়ে কমিটি এনেছেন। তারা আজ কোথায়? কমিটি নিয়ে আমার চরিত্র হরণ করেছেন।

**** শামীম ওসমানকে সন্ধ্যার আলটিমেটাম অভিশাপ (সংবাদটি পড়তে ক্লিক করুন)

তিনি বলেন, আপনি তো এমপি কবরী, মরহুমা নাজমা আপা ও মেয়র আইভীর চরিত্র হরণ করেছেন। আমাকে নিয়ে ফেইসবুকে সিডর তুলেছেন। সন্ধ্যা কেদেঁছে, কিন্তু আমি পজেটিভ এগুলো নিয়ে চিন্তা করি না। আপনার নাম ভেঙ্গে অনেক কাউন্সিলর চেয়ারম্যান হুমকি দিয়েছে কানে নেই নাই।

মালা বলেন, নারায়ণগঞ্জের অনেক নেতা অতিথি পাখি। দলের জন্য মুখে মরতে পারি বলেন, দুঃখের সময় চলে যান। আমরা প্রাণ দিবো কিন্তু রাজপথ ছাড়বো না। আপনার শিষ্যরাই বিশেষ একটি পার্কে বসে আমার বিরুদ্ধে লিখেন। আমরা পার্কে বসে চরিত্র নষ্ট করার পায়তারা ভয় পাই না। ক্লাব পার্কে বসে রাজনীতি করি না, দলীয় কার্যালয়ে বসে রাজনীতি করি।

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল আয়োজন করে নারায়ণগঞ্জ আওয়ামী যুব মহিলালীগ। ওই সভায় মালা এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ আওয়ামী যুব মহিলালীগের বিলুপ্ত কমিটির আহবায়ক নুরুন্নাহার সন্ধ্যা সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মায়ানুর আহম্মেদ মায়া, চায়না আক্তার, নারায়ণগঞ্জ জেলা মহিলালীগের সহ-সভাপতি শুভা আক্তার, সাংগঠনিক সম্পাদক আছিয়া আক্তার সুমি, প্রচার সম্পাদক রেখা আক্তার, জাহানারা বেগম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ নেতা জি এম আরমান, কাইয়ূম কানুন, আক্তারুজ্জামান, আব্দুর রশিদ প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ