৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:১৭ পূর্বাহ্ণ

অপপ্রচারকারীদের কঠিন জবাব : কায়সার হাসনাত


সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:০৯ পিএম, ২১ আগস্ট ২০১৭ সোমবার


অপপ্রচারকারীদের কঠিন জবাব : কায়সার হাসনাত

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ-সিদ্ধিরগঞ্জ) এর সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, যারা হাসনাত পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালাবে তাদেকে হাসনাত পরিবারের কিছু বলতে হবে না সোনারগাঁয়ের জনসাধারণ সেসব অপপ্রচারকারীর বিরুদ্ধে কঠিন জবাব দিবে।

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত উপজেলা আওয়ামীলীগের অফিসের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে আমার ডাকে সোনারগাঁয়ের যে হাজার হাজার নেতাকর্মী জনসভায় উপস্থিত হয়েছেন আমার শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আমি তাদের পাশে থাকবো। একটি চক্র সুশৃঙ্খল আওয়ামীলীগকে খন্ডিত করার অপচেষ্টার লিপ্ত রয়েছে। আমি আমার প্রতিটি সভায় আহবান জানাই আসুন আমরা যারা আওয়ামীলীগ করি এসব ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে সোনারগাঁ আওয়ামীলীগকে শক্তিশালী করি। আগামী সংসদ নির্বাচনে সোনারগাঁ আওয়ামীলীগ থেকে নেত্রী যাকে মনোনয়ন দিবেন

আমি তার পক্ষ হয়ে এ আসন থেকে নেত্রীকে নৌকা উপহার দিবো।

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর হায়দাল নান্নুর সভাপতিত্বে অন্যান্যদের বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, আওয়ামীলীগের জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দিন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, সহ-সভাপতি মাছুম চৌধুরী, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আরিফ হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা নয়ন, সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরমান হোসেন মেরাজ, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ