৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:৩১ পূর্বাহ্ণ

শামীম ওসমানের চ্যালেঞ্জ


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৩ পিএম, ২৯ আগস্ট ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৪:১৩ পিএম, ৩১ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার


শামীম ওসমানের চ্যালেঞ্জ

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, যারা দলের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসী, চাঁদাবাজী, ভূমিদস্যুতা ও মাদক ব্যবসা করে তাদের মতো নেতা আমার পাশে দরকার নাই। আমি আগামীতে নির্বাচন করবো কি করবোনা অনেক পরের কথা, আগামীকাল বাঁচবো কিনা তাই জানি না। তাই কারোর জোরের আমার দরকার নাই। মা বাবার দোয়া আছে, আপনাদের দোয়া আছে, আপনারা আমার জন্য একটু দোয়া করবেন। আপনাদের দোয়া নিয়ে আমি কাজ করতে চাই। আমি গতবার ২৬’শ কোটি টাকার কাজ করেছি এবার তার ডাবল কাজ করবো বলে চ্যালেঞ্জ করেছিলাম, তাই আগামী অর্থবছরে এর ডাবল কাজ করবো।

মঙ্গলবার (২৯ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি গ্যাস উন্নয়ন কমিটির উদ্যোগে তালতলা এলাকাস্থ জালকুড়ি দাখিল মাদ্রাসার সামনে নতুন গ্যাস লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর আওয়ামীলীগের সদস্য¡ বদিউজ্জামান বদুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক শামছুল আলম বাচ্চু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ নেতা আজিজ দেওয়ান, নাসিক ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন মাস্টার, সাধারন সম্পাদক মোখলেছুর রহমান, সাবেক নারী কাউন্সিলর রেহানা পারভীন।

শামীম ওসমান আরো বলেন, গ্যাসের সমস্যা শেষ হয়েছে এখন পানির সমস্যার পালা। আগামীতে ৫‘শ ৭০ কোটি টাকা ব্যয়ে ডিএনডি প্রকল্পের কাজ শুরু করবে সেনাবাহিনী যা শেষ করতে ৮‘শ কোটি টাকা ছাড়াবে। এ কাজটি সেনা বাহিনীকে দেয়া হয়েছে এ জন্য যে ডিএনডির ভিতরে কিছু ভূমিদস্যু রয়েছে যারা অনেক সম্পত্তি দখল করে বাড়িঘর নির্মাণ করে রেখেছে। তাই তাদেরকে সরাতে হলে সেনাবাহিনী দরকার। এ কাজটি শেষ হলে নারায়ণগঞ্জ হবে রাজধানীর গুলশান ও ধানমন্ডির চেয়ে সুন্দর এবং স্থায়ী ভাবে ডিএনডির জলাবদ্ধতার সমস্যা দূর হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘমেয়াদী ও টেকসই উন্নয়ন করেন। তিনি দুই এক মাসের জন্য ঠুনকো কোন উন্নয়ন কাজ করেন না, ঠুনকো কাজ করা পছন্দও করেন না।

ডিএনডিবাসীকে আরো কিছুদিন ধৈর্যধারণ করার পরামর্শ দিয়ে প্রভাবশালী এ সংসদ সদস্য বলেন, আল্লাহতায়ালা ধৈর্য্যধারণকারীদের পছন্দ করেন। তিনি ধৈর্য্যধারণকারীদের সাথেই আছেন, থাকেন।

আরো উপস্থিত ছিলেন, ২১আগস্ট বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মজিবুর রহমান প্রধান, গোদনাইল ইউপি আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম শেরআলী, দেলোয়ার হোসেন, আমজাদ হোসেন, ফারুক হোসেন চানু, যুবলীগ নেতা আ: কাইয়ুম, মিজানুর রহমান, আমিনুল ইসলাম, সালাউদ্দিন ও রাসেল শেখ প্রমূখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ