৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ , ৯:৪৯ অপরাহ্ণ

শাহআলমের বাসায় আজাদ টেনশনে গিয়াস


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৭ সোমবার


শাহআলমের বাসায় আজাদ টেনশনে গিয়াস

আগামী জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে নারায়ণগঞ্জে বিএনপির রাজনীতি ততটাই ঘোলাটে হচ্ছে এবং পল্টির উপর পল্টি সহ ভিন্ন দিকে মোড় নিচ্ছে। কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাসার অনুষ্ঠানে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শিল্পপতি শাহআলম উপস্থিত না হলেও শাহআলমের বাসায় ঠিকই উপস্থিত হয়েছেন নজরুল ইসলাম আজাদ।

এতে বেশ টেনশনে রয়েছেন সাবেক এমপি গিয়াসউদ্দিন ও তার কর্মী সমর্থকেরা-জানিয়েছেন বিএনপির মাঠ পর্যায়ের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশি হিসেবে কাজ করছেন গিয়াসউদ্দীন ও শাহআলম।

জানা গেছে, ১৭ সেপ্টেম্বর রোববার ফতুল্লায় শাহআলমের বাসায় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে এসেছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এ অনুষ্ঠানে দেখা গেছে কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য নজরুল ইসলাম আজাদকে। সেই সঙ্গে জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতাদের দেখা গেছে।

তবে এর আগে শাহআলমের সঙ্গে নজরুল ইসলাম আজাদকে দেখা যায়নি। কারণ নজরুল ইসলাম আজাদ নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসন বিএনপির মনোনয়ন প্রত্যাশি। এদিকে নারায়ণগঞ্জ জেলার অনেকাংশ রাজনীতি এখন নিয়ন্ত্রণ করছেন নজরুল ইসলাম আজাদ। আর ফতুল্লা সিদ্ধিরগঞ্জ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে রয়েছেন গিয়াসউদ্দীন ও শাহআলম। কিন্তু আজাদের শাহআলমের বাড়ির অনুষ্ঠানে যাওয়াটা রাজনীতিতে নতুন মোড়। এতে বিচলিত হয়েছেন গিয়াসউদ্দীন ও তার কর্মী সমর্থকরা। এর আগে আজাদের বাড়িতে অনুষ্ঠান করলেও শাহআলমকে দেখা যায়নি। ফলে নেতাকর্মীরা মনে করছেন বিএনপির রাজনীতিতে নতুন করে মেরুকরণ শুরু হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ