৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ , ৯:৫৫ অপরাহ্ণ

তৈমূরের পাশে দিপু : ভূমিদস্যুদের নারায়ণগঞ্জে থাকতে দিব না


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৯:২১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার


তৈমূরের পাশে দিপু : ভূমিদস্যুদের নারায়ণগঞ্জে থাকতে দিব না

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার নিরীহ কৃষকদের অন্তত ৩হাজার বিঘা জমি ভরাটের ঘটনার প্রতিবাদে মানববন্ধনে সংহতি প্রকাশ করে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু।

১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের কাজলা বিল এলাকার নিরীহ কৃষকেরা তাদের অন্তত ৩ হাজার বিঘা জমি রক্ষার দাবীতে ওই মানববন্ধন হয়।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিছুর রহমান দিপু বলেন, ‘এটা আমাদের নিজেদের দাবি, প্রাণের দাবি। আমাদের আইনজীবী ভাইয়েরা আজ ভুক্তভোগী। এ ভূমিদস্যুদের আক্রমে আক্রান্ত আমাদের সিনিয়র আইনজীবী সুনীল বাবু।

এ সংক্রান্ত আরো সংবাদ পড়তে ক্লিক করুন

তিনি আরো বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ফসলী জমি রক্ষা করতে হবে। এজন্য তিনি আইন করেছেন। কিন্তু ভূমিদস্যুরা যেভাবে ফসলী জমি ধ্বংস করছে তাতে বাংলাদেশে খাদ্যের অভাব সৃষ্টি হবে। ওই আইন তোয়াক্কা না করে ভূমিদস্যু, সন্ত্রাসী ও দানবরা আমাদের মুখের খাবার কেড়ে নিচ্ছেন। অবিলম্বে ফসলী জমি রক্ষার যে আইন ও পরিবেশ রক্ষার যে আইন আছে সে আইনের মাধ্যমে ফসলি জমি রক্ষা করতে হবে। যারা এ ভূমিদস্যুদের পাশে থাকবে তাদের নারাযণগঞ্জের শান্তিপ্রিয় মানুষ নারায়ণগঞ্জে থাকতে দিবে না।’

মানববন্ধনে সংহতি প্রকাশ করেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিছুর রহমান দিপু, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান ভাষানী, আইনজীবী হাসান মাহমুদ, আইনজীবী ওমর ফারুক নয়ন, সহ রূপগঞ্জ ভোলাব ইউনিয়নের শতাধিক গ্রামবাসী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ