৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ , ৯:৫২ অপরাহ্ণ

চায়ের দোকানে তৈমূর ও দিপু ভূইয়া : বির্তকিত ব্যক্তিদের মানবো না


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৩৩ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ১০:৫৬ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার


চায়ের দোকানে তৈমূর ও দিপু ভূইয়া : বির্তকিত ব্যক্তিদের মানবো না

‘‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে বিএনপির দলীয় মনোনয়নের ব্যাপারে কোনো বির্তকিত ব্যক্তিকে মেনে নেয়া হবে না। ভিআইপি আসন খ্যাত এ আসনে ত্যাগী নেতাকেই দলীয় মনোনয়ন দিতে হবে। যাকে দিয়ে বিএনপির হারানো আসনটি উদ্ধার করা যাবে তাকেই মনোনয়ন দিতে হবে। রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জ জেলা বিএনপির রাজনীতিতে যেসব নেতারা বিভক্ত সৃষ্টি করে দলকে টালমাটাল করে দিয়েছে তাদের দিয়ে দলের ভাল কিছু আশা করা যায় না। যে নেতা ১০ বছরেও খোলা মাঠে এসে একটি সভা, সমাবেশ করতে পারে না। তাদের কারণে আজ রূপগঞ্জসহ নারায়ণগঞ্জ জেলা বিএনপির করুন পরিনতি হচ্ছে।’’

২২ সেপ্টেম্বর শুক্রবার রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় এক চায়ের দোকানে বসে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টামন্ডলীর সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল নেতা সালাহউদ্দিন দেওয়ান, হেলাল ভূইয়া, জেলা ছাত্রদল নেতা ইসমাইল মামুন, নাহিদ হাসান, শ্রমিকদল নেতা আলমগীর হোসেন, আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

তৈমূর আলম খন্দকার আরো বলেন, শুধু রূপগঞ্জ নয়, নারায়ণগঞ্জেও বিএনপির এখন করুণ অবস্থা। কেউ স্বেচ্ছায় বিএনপির কমিটিতে আসতে চায় না। প্রতিযোগিতা চলছে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, ওলামাদলের নেতা হতে। যে দলের অঙ্গসংগঠনে শীর্ষ নেতা শক্তিশালী সেই সংগঠনে সবাই আসতে চায়।

মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু বলেন, এলাকায় যার জনপ্রিয়তা বেশি দলের জন্য ত্যাগ স্বীকার করে পদের লোভ নেই যার, জনগণ, দেশ ও দলের উন্নয়নে কাজ করে তাদের দিয়ে রাজনীতিতে কিছু একটা আশা করা যায়। ঘরের কোণে বসে যারা রাজনীতি করে, দলের ক্ষতি করে তাদের মাঠে রাজনীতিতে তৃণমূল চায় না। এ সময় রোহিঙ্গা মুসলিমদের নির্যাতন, হত্যা, বাড়িঘরে অগ্নিসংযোগ করায় মিয়ানমার সরকারের তীব্র সমালোচনা করা হয়। অবিলম্বে মিয়ানমার সরকারের অপকর্ম বন্ধের আহবান জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ