৫ কার্তিক ১৪২৪, শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ , ৯:৫৫ অপরাহ্ণ

সোনারাগাঁয়ে যুবলীগ হেফাজত সহ সর্বস্তরের গণমিছিল


সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৪৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭ শনিবার | আপডেট: ০৬:৫৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৭ শনিবার


সোনারাগাঁয়ে যুবলীগ হেফাজত সহ সর্বস্তরের গণমিছিল

রোহিঙ্গা মুসলমানদের উপর গণহত্যা ও অমানবিক নির্যাতনের প্রতিবাদে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর শনিবার ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতার আয়োজনে মিছিল ও সভায় কয়েক হাজার মানুষ অংশ নেন। মিছিলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মারীখালী সেতু হয়ে বাড়ী মজলিশ মাদ্রাসা এলাকা ঘুরে চৌরাস্তায় এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সভায় ওলামায়ে কেরামের সভাপতি আল্লামা মহিউদ্দিন খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ইসলামী ঐক্যজোট বাংলাদেশের মহাসচিব আল্লামা মুফতি ফয়জুল্লাহ, হেফাজতে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় দফতর সম্পাদক মুফতি আলতাফ হোসাইন, নারায়ণগঞ্জ মহানগর হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা: আব্দুর রউফ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, মাওলানা ইকবাল হোসাইন, মাওলানা আব্দুল দাইয়ান প্রমূখ।

সভায় বক্তারা বলেন, জাতিসংঘের মহাসচিব ও আর্ন্তজাতিক নেতৃবৃন্দের কাছে আমাদের দাবি অবিলম্বে মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানের উপর যে ধরনের গণহত্যা ও অমানবিক নির্যাতন বন্ধ করতে হবে। অন্যাথায় আগামী ১৫ দিনের মধ্যে আমরা ওলামায়েকেরাম গণদের নিয়ে মিয়ানমার বর্ডারমূখী হব।

সমাবেশ শেষে মিয়ানমার মুসলিম রোহিঙ্গা জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে রোহিঙ্গা মুসলমানদের উপর নির্যাতন ও গণ হত্যার প্রতিবাদে গণ মিছিল বের করা হয়। মিছিলটি হাবিবপুর ঈদগাঁহ ময়দান থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অবস্থান নিয়ে মারীখালি সেতু হয়ে বাড়ি মজলিশ মাদ্রাসা এলাকায় ঘুরে চৌরাস্তায় এসে শেষ হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

রাজনীতি -এর সর্বশেষ