৪ অগ্রাহায়ণ ১৪২৪, রবিবার ১৯ নভেম্বর ২০১৭ , ৩:২২ পূর্বাহ্ণ

ইমামের নামে কুৎসা রটানোয় মসজিদ কমিটি থেকে বহিস্কার


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫৩ পিএম, ৭ জুলাই ২০১৭ শুক্রবার


ইমামের নামে কুৎসা রটানোয় মসজিদ কমিটি থেকে বহিস্কার

নারায়ণগঞ্জের রুপগঞ্জের ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ বাইতুল শরীফ জামে মসজিদের ইমামের নামে এলাকার বিভিন্ন স্থানে কুৎসা রটানোয় মসজিদ কমিটি থেকে তিনজনকে বহিস্কার করেছে মসজিদ কমিটির সদস্য ও স্থানীয় সমাজের লোকজন। এ ছাড়া আগামী শুক্রবার জুম্মার নামাজের পর উপস্থিত সকলের কাছে এ জন্য বহিষ্কৃত তিনজনকে ক্ষমা চাইতে হবে বলে সমাজের সকলের উপস্থিতিতে সিদ্ধান্ত হয়।
 
শুক্রবার ৭ জুলাই জুম্মার নামাজের পর এলাকা ও সমাজের সকলের উপস্থিতিতে এ সিদ্ধান্ত নেয়া হয়। এ সময় অভিযুক্তরা নিজেদের অন্যায় স্বীকার করেন। বহিস্কার হওয়া সদস্যরা হলেন, রুটি রমু, আতর বাঙ্গালী ও ফজলুল হক মাওলানা। রুটি রমু ভুলতা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকও। উক্ত মসজিদ কমিটির সভাপতি সুরুজ ভুইয়া।
 
স্থানীয়রা জানান, স্থানীয় এক ব্যক্তি মসজিদের ইমাম সাহেবের কাছে দোয়া করতে অনুরোধ করেন। এ সময় রুটি রমু মসজিদের ইমামকে বলেন দোয়া পড়ানো যাবেনা আর এ নিয়ে এলাকায় বিভিন্ন স্থানে তারা আলোচনাও করেন। পড়ে ইমাম শুক্রবার নামাজের পর এ বিষয়টি উপস্থাপন করলে এ নিয়ে সকলের উপস্থিতিতেই বহিস্কার ও ক্ষমা চাওয়ার বিষয়টি সিদ্ধান্ত হয়।
 
জানা যায়, রুটি রমু রুপগঞ্জের ভুলতা ইউনিয়নের রাজনীতিতে রয়েছেন। মুলত কাজী মনিরুজ্জামানের হয়েই তিনি রাজনীতি করে থাকেন। রাজনৈতিক কারণেই তিনি ইমামকে দোয়া চাওয়া উক্ত ব্যক্তির জন্য দোয়া না পড়াতে নির্দেশ দেন আর এ কারণেই ইমাম সকলের উপস্থিতিতে অভিযোগ তোলেন যে দোয়া চাইতে তাকে কেন বাধা দেয়া হলো। দোয়া যে কেউই চাইতে পারে, পড়াতে পারে।
 
এ সময় উপস্থিত ছিলেন, এলাকার মুরুব্বি হাজী বাতেন মোল¬া, মকবুল হোসেন, সুরুজ ভুইয়া, থানা যুবলীগের যুগ্ম সম্পাদক ওসমান গনি, সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আনবোয়ার সাদাত সায়েমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ধর্ম -এর সর্বশেষ