৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৭:৩২ অপরাহ্ণ

মহাতীর্থ লাঙ্গলবন্দে আষাঢ়ী স্নান উৎসব অনুষ্ঠিত


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১০ পিএম, ৯ জুলাই ২০১৭ রবিবার


মহাতীর্থ লাঙ্গলবন্দে আষাঢ়ী স্নান উৎসব অনুষ্ঠিত

৯ জুলাই রোববার বন্দর থানাধীন লাঙ্গলবন্দে আষাঢ়ী স্নান উৎসব অনুষ্ঠিত হয়। বিভিন্ন জেলা থেকে বিপুল সংখ্যক পুন্যার্থী আষাঢ়ী স্নান উৎসবে যোগদান করেন। ভোর রাত থেকে হাজার হাজার নারী পুরুষ এই আষাঢ়ী স্নানে অংশগ্রহণ করেন। সকাল থেকে রাজঘাট সহ ১৮টি ঘাটে বিপুল সংখ্যক পুন্যার্থী অংশগ্রহণ করেন। প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্যে স্নান উৎসব অনুষ্ঠিত হয়। প্রতিটি ঘাটে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

মহাতীর্থ লাঙ্গল বন্দ স্নান উৎসব উৎযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির নারায়ণগঞ্জের উদ্যোগে বিভিন্ন সেবা ক্যাম্পে প্রসাদ বিতরণ করা হয়। স্নান কমিটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিভিন্ন সেবা ক্যাম্প ও স্নান ঘাট পরিদর্শন করেন এবং পুন্যার্থীদের খোঁজ খবর নেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী হাবিবা, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম, মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান কমিটির আহ্বায়ক বাবু সরোজ কুমার সাহা, কেন্দ্রীয় পূজা জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী। নাঃগঞ্জ মহানগর পূজা কমিটির সাধারণ সম্পাদক ও মহাতীর্থ লাঙ্গলবন্দ স্নান কমিটি সদস্য শিখন সরকার শিপন, বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির সহ-সভাপতি পরিমল ঘোষ, নাঃগঞ্জ মহানগর পূজা উৎযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্নান কমিটির সদস্য সাংবাদিক উত্তম সাহা, কোষাধ্যক্ষ সুশীল দাস, বন্দর পূজা উৎযাপন পরিষদের সভাপতি শংকর দাস, সহ-সভাপতি মনোরঞ্জন দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রিপন দাস, ফতুল্লা পূজা উৎযাপন পরিষদের সহ-সভাপতি অরুন দাস, সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মহাতীর্থ লাঙ্গলবন্দের আষাঢ়ী স্নান সুন্দরভাবে অনুষ্ঠিত হওয়ায় স্নান কমিটির আহ্বায়ক বাবু সরোজ কুমার সাহা, নাঃগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, স্থানীয় প্রশাসন ও স্থানীয় চেয়ারম্যান সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সকলকে ধন্যবাদ জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

ধর্ম -এর সর্বশেষ