৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৭:১৬ পূর্বাহ্ণ

জনতায় দিপু ভূইয়ার ছবি ফেসবুকে ভাইরাল


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৫ পিএম, ২৯ আগস্ট ২০১৭ মঙ্গলবার


জনতায় দিপু ভূইয়ার ছবি ফেসবুকে ভাইরাল

সেই পাকিস্তান আমলের ২২ সম্ভ্রান্ত পরিবারের এক পরিবার রূপগঞ্জের ভূইয়া পরিবার। যে পরিবারের একজন মানুষ মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু। রুপগঞ্জের প্রতিটি অলিগলিতে দিপু ভূইয়ার জনপ্রিয়তা আকাশচুম্বী। এ জনপ্রিয়তার সৃষ্টি হয়েছে দিপুর ব্যবহার, আচার, আচরণ, মানুষকে ভালোবাসে কাছে টেনে আপন করে নেয়ার সহজ সরল প্রবণতা ও মানুষের ডাকে মুহূর্তেই সাড়া দেয়া থেকে। সম্প্রতি দিপুর কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ ভাইরাল হয়ে উঠেছে।

রূপগঞ্জের তরুণ যুবক বৃদ্ধ নারী পুরুষ সকলেই তাকে কাছে পেলে মনের কথা, নিজেদের কিছু চাহিদা, আবদার ও তার সাথে কিছুক্ষন থাকার অভিলাষ প্রকাশ করতে যেন উৎসুক হয়ে পড়ে। দিপুও খুবই একাগ্রচিত্তে নিজ গ্রামের এসব মানুষগুলো কাছে পেলেও যেন হারিয়ে যান মানুষের মাঝে, খুঁজে পান নিজের আনন্দ, উজার করে দেন নিজের সবটুকুই আর এতেই যেন খুশি রূপগঞ্জের মানুষ।

মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু বর্তমান কেন্দ্রীয় বিএনপির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ অর্থ বিষয়ক সম্পাদক থাকাকালীন সময়ে বিএনপির টানা তিন মাসের আন্দোলনের সময় রাজপথে ছিলেন সদা জাগ্রত। নিজের নেতাকর্মীদেরকেও হরতাল, অবরোধ ও ৫জানুয়ারির ঢাকা চল কর্মসূচীতে রেখেছেন মাঠে সক্রিয়। আন্দোলনে রূপগঞ্জের নেতাকর্মী যারাই মামলার শিকার হয়ে তার কাছে গিয়েছেন সকলকে আইনি সহায়তা করেছেন তিনি, একই সাথে আন্দোলনে আহত ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশেও নিজের সাধ্যমত থাকার চেষ্টা করেছেন দিপু।

সম্প্রতি রুপগঞ্জের বিভিন্ন গ্রামের মানুষগুলো তার কাছে সময় চেয়ে আবদান করেন তাদের সাথে কিছু সময় ব্যয় করার জন্য আর তাদের সে ডাকে সাড়া দিয়ে হটাত করেই গ্রামের বিভিন্ন এলাকায় গিয়ে মানুষের সাথে কিছু সময় কাটান দিপু। মানুষরাও তাকে পেয়েই যেন ছুটে এসে তাকে ঘিরে ধরে তার সাথে বসে কিছু সময় কাটাতে চান। দিপু ভূইয়ার তাদের সে আবদারে সকলের মাঝেই কোথায় কোথায় হারিয়ে যান আর দেশের নানা সামগ্রিক বিষয়ে কথা বলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

স্যোশাল মিডিয়া -এর সর্বশেষ