৮ শ্রাবণ ১৪২৪, রবিবার ২৩ জুলাই ২০১৭ , ৬:৩১ অপরাহ্ণ

diamond world

মানিকগঞ্জকে হারিয়ে ফাইনালে নারায়ণগঞ্জ


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:৫৫ পিএম, ১৭ জুলাই ২০১৭ সোমবার | আপডেট: ০৯:৪৫ পিএম, ১৭ জুলাই ২০১৭ সোমবার


মানিকগঞ্জকে হারিয়ে ফাইনালে নারায়ণগঞ্জ

১৬ জুলাই রবিবার মানিকগঞ্জের তপন-মিরাজ স্টেডিয়ামে ঢাকা বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল চ্যাম্পিয়ণশীপের সেমিফাইনালে নারায়ণগঞ্জ জেলা ২-০ গোলে স্বাগতিক মানিকগঞ্জ জেলাকে পরাজিত করে ফাইনালে উঠেছে। প্রচন্ড দাবদাহের মধ্যে অনুষ্ঠিত খেলায় উভয় দলের খেলোয়াড়দের প্রাণবস্ত ফুটবল দর্শকদের আনন্দ দিয়েছে। অতিথি নারায়ণগঞ্জ জেলা দল নিজেদের শক্তি বাড়াতে দু’বিদেশী নিয়ে মাঠে নামে। পক্ষান্তরে স্বাগতিক মানিকগঞ্জ নিজেদের খেলোয়াড় নিয়ে মুখোমুখি হয় নারায়ণগঞ্জের।
 
খেলার পূর্বেই দর্শকরা কিছুটা আঁচ করেই নিয়েছিল যে শক্তিশালী নারায়ণগঞ্রে সাথে তারা কুলিয়ে উঠতে পারবে না। কিন্তু তাদের যুবা খেলোয়াড়েরা খেলেছে দারুন। নিজেদের মাঠ, সাথে সমর্থক। দুয়ের মিলনে তারা বেশ উজ্জীবিত ফুটবল খেলে নারায়ণগঞ্জকে বেশ কয়েকবার পরীক্ষা করেছে। তবে গোলকিপার উজ্জল ছিলেন অবিচল। সাথে চীনের প্রাচীরে ন্যায় ডিফেন্ডার বিদেশী ফুটবলার বাইবেক। প্রথমার্ধের ২১ মিনিটে এগিয়ে যায় অতিথি দল নারায়ণগঞ্জ। একটি সংঘবদ্ধ আক্রমণে রাইট উইং থেকে উড়ে আসা বলে হেড করে চতুরতার সাথে গোল করেন বাইবেকের স্বদেশী সুও। মাঝমাঠের দখল নিয়ে নারায়ণগঞ্জ প্রথমার্ধে বেশ কয়েকটা আক্রমণে গেলেও তা থেকে গোল পায়নি। সুজন, তপু এবং সুও এ অর্ধে ৩টি অবধারিত গোল করার সুযোগ নষ্ট করেছেন।
 
দ্বিতীয়ার্ধে উজ্জীবিত ফুটবল খেলে জমিয়ে তোলে স্বাগতিক মানিকগঞ্জ। রাইটউইং দিয়ে তারা বেশ কয়েকটি আক্রমণে যায়। তাদের আক্রমণে নারায়ণগঞ্জ জেলাকে এ সময় কিছুটা অসহায় লাগছিল। গোল শোধ হয়ে যায় যায় এমন অবস্থার মধ্যে নারায়ণগঞ্জ খেলোয়াড় বদল করে। সুজনের বদলে টনি বর্মন মাঠে নামলে আক্রমণের ধার বাড়ে। খেলার ৭৮ মিনিটের মাথায় মাঝমাঠ থেকে বলের থ্রু ধরে টনি বর্মন চমৎকার ভঙ্গিমায় দু’জন খেলোয়াড়কে কাটিয়ে দৃষ্টিনন্দন গোল করেন ২-০। স্বস্তির রেশ জাগে নারায়ণগঞ্জের ডাগআউটে। নিশ্চিত হয়ে যায় নারায়ণগঞ্জের ফাইনালে উঠা। নারায়ণগঞ্জ ফাইনাল খেলবে টাঙ্গাইলে সাথে।
 
নারায়ণগঞ্জ জেলা : উজ্জল, সাইফুল, কাশেম, বাইবেক, রাজিব (জিন্টু), পারভেজ (শরীফ), মাহমুদুল্লাহ ডালিম, সুজন (টনি বর্মন) তপু, ডালিম, সুও।  নারায়ণগঞ্জ জেলা দল ঢাকা বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবলের ফাইনালে উঠায় দলের খেলোয়াড় কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন জেলা  ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক রাব্বী মিয়া এবং ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ টিটু। এক অভিনন্দন বার্তায় তারা বলেন, ফুটবলে নারায়ণগঞ্জের ঐতিহ্য এবং সম্মান এ জয়ের মাধ্যমে আরো একবার প্রমাণিত হয়েছে। ফাইনালে নারায়ণগঞ্জ তার গৌরব বজায় রেখে চ্যাম্পিয়ণ হবে বলে অভিনন্দন বার্তা আশা পোষন করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

খেলাধুলা -এর সর্বশেষ