৯ আশ্বিন ১৪২৪, সোমবার ২৫ সেপ্টেম্বর ২০১৭ , ৫:০৮ পূর্বাহ্ণ

‘বিএনপির প্রকাশ্যে কোন্দল দলটিকে আরো দুর্বল করবে’


কথন করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৫ পিএম, ১৩ জুলাই ২০১৭ বৃহস্পতিবার


‘বিএনপির প্রকাশ্যে কোন্দল দলটিকে আরো দুর্বল করবে’

বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় নাই। দলটির অবস্থা অন্যা স্থানে যেমন আছে, নারায়ণগঞ্জে খুবই দুর্বল হচ্ছে তাদের কোন্দলের কারণে। সদস্য সংগ্রহের অনুষ্ঠানে যে ধাওয়া পাল্টা ধাওয়া, মারধরের ঘটনা ঘটেছে এটাই কোন্দলের চরম বহিঃপ্রকাশ। নির্বাচনকে সামনে রেখে তাদের এহেন কর্মকা- দলটিকে আরো দুর্বল করে তুলবে। তাদের উচিত সবকিছু ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হওয়া। তবে এমন না হলেও কোন্দল সব রাজনৈতিক দলগুলোতে রয়েছে। এমন মন্তব্য করেছেন দৈনিক আলোকিত বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শরীফ সুমন।

বুধবার ১২ জুলাই নিউজ নারায়ণগঞ্জের সংবাদ বিশ্লেষণ নিয়ে বিশেষ আয়োজন ‘টক অব দ্যা নারায়ণগঞ্জ’ এর আলোচনায় এ মন্তব্য করেন তিনি।

সংবাদ বিশ্লেষণ করতে গিয়ে সাংবাদিক শরীফ সুমন বলেছেন, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ শহীদ মিনারে যে বক্তব্য দিয়েছেন তার তাতপর্য রয়েছে। তবে তা পরিষ্কার করার জন্য সিসি ক্যামেরার ফুটেজ দেখা যেতে পারে। এর আগেও যে হামলা হয়েছে তার সুরাহা হলে শহরের প্রাণকেন্দ্রে এমন ঘটনা বার বার ঘটতো না বলে মত দেন তিনি।

নৌযান শ্রমিকদের আন্দোলন বিষয়ে সাংবাদিক সুমন বলেন, নদী পথে অনেক ধরনের নির্যাতনের শিকার হয় নৌযান শ্রমিকরা। এ পরিস্থিতি দীর্ঘদিনের। এ থেকে পরিত্রান পেতেই তাদের আন্দোলন সংগ্রাম অব্যহত রাখার ঘোষণা দিয়েছে সংগঠনটি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংবাদকর্মী আবুল হাসান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Loading...
Shirt Piece

টক অব দ্যা নারায়ণগঞ্জ -এর সর্বশেষ