৮ শ্রাবণ ১৪২৪, রবিবার ২৩ জুলাই ২০১৭ , ৬:৩৪ অপরাহ্ণ

diamond world

ওসমান পরিবার সাখাওয়াতকে টাকা দিয়েছে বিশ্বাস হয় না : রুহুল


কথন করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২১ পিএম, ১৪ জুন ২০১৭ বুধবার | আপডেট: ১১:১১ পিএম, ১৪ জুন ২০১৭ বুধবার


ওসমান পরিবার সাখাওয়াতকে টাকা দিয়েছে বিশ্বাস হয় না : রুহুল

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির পরাজিত প্রার্থী সাখাওয়াত হোসেন খান প্রভাবশালী ওসমান পরিবারের কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টি মানতে নারাজ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার। ওই টাকা নেওয়ার অভিযোগ করা মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঙ্গে এক টক শো অনুষ্ঠানে রুহুল আমিন সিকদার এসব কথা বলেন।

রুহুল বলেন, ওসমান পরিবার এই বিশেষ পরিবার কাউকে কখনো কোন টাকা দেয়না। এই দুই কোটি টাকার লায়বিলিটিস আমি নিতে রাজি না। এই টাকা নিতে আমিও দেখি নাই, টিপু ভাইও দেখে নাই। আর টিপু ভাইয়ের কাছে যেহেতু প্রার্থী স্বীকার করেছে সেহেতু এটা তাদের ব্যাপার।
 
বুধবার (১৪ জুন) বিকেল ৩ টায় ছিল নারায়ণগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে নিউজ নারায়ণগঞ্জের বিশেষ লাইভ টক শো ‘নারায়ণগঞ্জ কথন’ এর ২৫ তম পর্ব। বিশে¬ষনে বসেছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাংবাদিক আবুল হাসান।
 
ওই টক শোতে টিপু চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, পবিত্র মাহে রমজানে আমি চ্যালেঞ্জ করলাম সে ২কোটি টাকা নিয়েছে আমার কাছে অস্বীকার করুক। আর ২৫ লাখ টাকা যে নিয়েছে তা সে নিজে আমার কাছে বলেছে। আমার কাছে প্রমাণ রয়েছে সময় হলেই পাবেন। আর প্রভাবশালী মহলকে আমি ভয় পাইনা। আমার সাথে শামীম ওসমানের সরাসরি রাজনৈতিক সংঘাত হয়েছে, এটা কিন্তু আমি তার প্রতি সম্মান রেখেই বলছি।

এ সম্পর্কিত আরো খবর পড়তে ক্লিক করুন

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

টক শো -এর সর্বশেষ