৫ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ , ২:১৬ পূর্বাহ্ণ

টক শোতে বসছেন খোরশেদ ও আরাফাত


কথন করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৫৩ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ১১:১৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার


টক শোতে বসছেন খোরশেদ ও আরাফাত

রাজধানী লগোয়া নারায়ণগঞ্জ জেলাকে বলা হয় ‘পলিটিক্যাল হান্টিং গ্রাউন্ড’ তথা রাজনীতির সূতিকাঘার। নানা কারণে নারায়ণগঞ্জ আলোচনায় উঠে আসে। শুধু ব্যবসা বাণিজ্য না রাজনীতিক কারণেও দেশের মধ্যে নারায়ণগঞ্জ জেলা অতি গুরুত্বপূর্ণ।

আসছে আগামী জাতীয় সংসদ নির্বাচন। আর এ নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই তৎপর রাজনৈতিক দল ও দলের সম্ভাব্য প্রার্থীরা। এবার তরুণ অনেক প্রার্থী নির্বাচনে নিজেদের জন্য আগ্রহ প্রকাশ করেছেন। করছেন মাঠ পর্যায়ে প্রচারণা।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ যিনি একই সঙ্গে সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডে টানা তিনবারের নির্বাচিত কাউন্সিলর। তিনি ইতোমধ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি তথা ধানের শীষ প্রতীক নিয়ে অংশ ও মনোনয়ন প্রত্যাশা করেছেন।

অপরদিকে তরুণ রাজনীতিক জিএম আরাফাত এখন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। ছিলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারী। তিনিও দলকে সু সংঘঠিত করার পাশাপাশি নির্বাচনমুখী প্রচারণা করছেন।

নারায়ণগঞ্জে সমসাময়িক বিষয় নিয়ে বিশেষ লাইভ টক শো ‘নারায়ণগঞ্জ কথন’ এর পর্ব-৩১ তম পর্বে আসছেন এ দুইজন তরুণ রাজনীতিক। বিষয় : তারুণ্যের নির্বাচন প্রত্যাশা। বৃহস্পতিবার ১৪ সেপ্টেম্বর রাত সোয়া ৯টায় শুরু হবে টক শো। আপনারাও আপনার প্রশ্ন ও মন্তব্য করতে ভিজিট করুন নিউজ নারায়ণগঞ্জ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

টক শো -এর সর্বশেষ